নাটোরে ট্রেনে কাটা পড়ে স্বাস্থ্য পরিদর্শকের মৃত্যু

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১০ সেপ্টেম্বর ২০২২, ১৩:৩৭ | প্রকাশিত : ১০ সেপ্টেম্বর ২০২২, ১৩:০৫

নাটোরে ট্রেনে কাটা পড়ে সমীর কুণ্ডু (৫৯) নামে এক সহকারী স্বাস্থ্য পরিদর্শক নিহত হয়েছেন। শনিবার সকাল ৮টার দিকে নাটোর রেলওয়ে স্টেশনে রাজশাহীর চিলাহাটিগামী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনে তিনি কাটা পড়েন।

নিহত সমীর কুণ্ডু নাটোর পৌর এলাকার কাপুরিয়াপট্রি মহল্লার তারোকেশ্বর কুণ্ডুর ছেলে ও নাটোর সদর উপজেলার হালসা ইউনিয়নে পরিবার পরিকল্পনা বিভাগের হালসা কেন্দ্রে স্বাস্থ্য পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।

নাটোর রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার রেজাউল মল্লিক জানান, শনিবার রাজশাহী থেকে চিলাহাটিগামী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি সকাল ৭টা ৫৮ মিনিটে নাটোর স্টেশনে পৌঁছায়। ৮টা ২ মিনিটে রেলওয়ে স্টেশন থেকে ট্রেনটি ছেড়ে যাওয়ার পরে ১নং প্লাটফর্মের লাইনে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন একটি মরদেহ দেখতে পায় যাত্রীরা।

খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা মরদেহটি উদ্ধার করে। বিষয়টি সান্তাহার জিআরপি থানায় খবর দেওয়া হয়েছে জানিয়ে তিনি বলেন, জিআরপি পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।

নিহতের ভাই তপন কুন্ডু জানান, সকালে ছেলেকে কোচিং ক্লাস করাতে নিয়ে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয় সমীর কুন্ডু। এরপর পুলিশের মাধ্যমে বিষয়টি জানতে পারেন তারা।

স্থানীয় পৌর কাউন্সিলর ও খেলোয়াড় ফরহাদ হোসেন জানান, ৯০-এর দশকে সমীর কুণ্ড জেলা ফুটবল টিমের খেলোয়াড় হিসেবে বিভিন্ন টিমের সঙ্গে বিভিন্ন মাঠে সুনামের সঙ্গে খেলেছেন।

এরপর ২০০০ সালের দিকে তিনি ব্যাডমিন্টন খেলায় যোগ দেন। সেখানেও সুনামের সঙ্গে খেলার পাশাপাশি তিনি একজন ভালো সংগঠক হিসেবে কাজ করেছেন। কী কারণে তিনি আত্নহত্যা করতে পারেন তা খতিয়ে দেখা হচ্ছে।

(ঢাকাটাইমস/১০সেপ্টেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :