কুবিতে ছাত্রলীগের দুই হলের সংঘর্ষ, তদন্ত কমিটি

কুবি প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ সেপ্টেম্বর ২০২২, ১৫:৩৩ | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০২২, ১৫:০৫

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও কাজী নজরুল ইসলাম হলের ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। রবিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) আমিরুল হক চৌধুরীর স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে এই তথ্য জানানো হয়।

বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের বিভাগীয় প্রধান ও সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. শেখ মকছেদুর রহমানকে আহ্বায়ক এবং বিশ্বিবদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকীকে সদস্য সচিব করে এই তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

তদন্ত কমিটির অন্য সদস্যরা হলেন- সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও নৃবিজ্ঞান বিভাগে বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক এন এম রবিউল আউয়াল চৌধুরী, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. জি. এম. মনিরুজ্জামান, ছাত্র পরামর্শক ও নির্দেশনা পরিচালক ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহা. হাবিবুর রহমান।

এ ব্যাপারে কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. শেখ মকছেদুর রহমান বলেন, আমাকে আহ্বায়ক করে তদন্ত কমিটি গঠনের বিষয়ে আমি অবগত হয়েছি, তবে আমার কাছে এখনও কাগজপত্র আসেনি। কাগজপত্র হাতে পেলে আমি আমার কমিটি নিয়ে বসব। কমিটির সবাই বসে আলোচনা করে যেভাবে ভালো হয়, সুষ্ঠু সমাধানের লক্ষ্যে একটি নিরপেক্ষ তদন্ত যেন করা যায় সে ব্যাপার প্রয়োজনীয় পদক্ষেপ নেব।

অফিস আদেশে তদন্ত কমিটিকে আগামী সাত কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন প্রদানের জন্য অনুরোধ করা হয়েছে।

(ঢাকাটাইমস/১১সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :