নোয়াখালীতে গৃহবধূকে ধর্ষণ ও অশ্লীল ভিডিও ধারণ, গ্রেপ্তার ১

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ সেপ্টেম্বর ২০২২, ১৬:১৭ | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০২২, ১৫:৪৭

নোয়াখালীর সদর উপজেলায় এক গৃহবধূর (২৫) অশ্লীল ভিডিও ধারণ ও ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে মেহেদী হাসান রাজু (৩৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে জেলা শহর মাইজদী পৌর পার্কে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ব্যবহৃত দুটি মোবাইল জব্দ করা হয়, যাতে গৃহবধূর অশ্লীল ছবি ও ভিডিও ধারণের সত্যতা পাওয়া যায়।

গ্রেপ্তারকৃত মেহেদী হাসান রাজু সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের পশ্চিম এওজবালিয়া গ্রামের বাসিন্দা। গ্রেপ্তারকৃত মেহেদী হাসান রাজু ভুক্তভোগী নারীর ননদের স্বামী।

পুলিশ জানায়, অভিযোগকারী গৃহবধূর স্বামী প্রবাসী, নিজের এক সন্তানকে নিয়ে শ্বশুর বাড়িতে থাকতেন ওই গৃহবধূ। ২০১৯ সালে তাদের বাড়িতে ননদসহ (স্বামীর বোন) বেড়াতে আসেন ননদের স্বামী মেহেদী হাসান রাজু।

রাতে পরিবারের অন্য সদস্যসহ ওই গৃহবধূকে কোমল পানীয়র সঙ্গে নেশাদ্রব্য খাইয়ে অচেতন করেন রাজু। পরে নিজের মোবাইলে গৃহবধূর অশ্লীল ভিডিও এবং ছবি ধারণ করে ননদের স্বামী। তাদের বাড়ি থেকে যাওয়ার পর মোবাইলে গৃহবধূর অশ্লীল ভিডিও এবং ছবি ধারণের বিষয়টি জানিয়ে ব্ল্যাকমেইল করা শুরু করে রাজু। পরবর্তীতে ছবি ভিডিও প্রকাশ করার হুমকি দিয়ে ২০১৯ সাল থেকে একাধিকবার চৌমুহনীসহ বিভিন্ন আবাসিক হোটেলে নিয়ে ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করে সে। সবশেষ চলতি বছরের ২১ জুলাই চৌমুহনীর একটি হোটেলে নিয়ে পুনরায় তাকে ধর্ষণ করে রাজু।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ জানান, গত ৮ সেপ্টেম্বর ঘটনার বর্ণনা দিয়ে জেলা পুলিশ সুপার বরাবর একটি লিখিত অভিযোগ দেন কলেজ ছাত্রী ওই গৃহবধূ। অভিযোগের সূত্র ধরে ভুক্তভোগীর সহযোগিতায় রোববার দুপুরে নোয়াখালী পৌর পার্কে অভিযান চালিয়ে অভিযুক্ত মেহেদী হাসান রাজুকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে জব্দকৃত স্মার্ট ফোনে গৃহবধূর অশ্লীল ছবি ও ভিডিও ফুটেজ পাওয়ায় প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা মিলেছে। গ্রেপ্তারকৃত রাজুর বিরুদ্ধে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করা হবে।

(ঢাকাটাইমস/১১সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :