গাইবান্ধায় স্বামীকে গরম পানিতে ঝলসে দিলেন স্ত্রী

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ সেপ্টেম্বর ২০২২, ২২:০০ | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০২২, ২১:২৭

গাইবান্ধায় সাবানা বেগম নামে এক নারী ঘুমন্ত স্বামীর মুখে ফুটন্ত গরম পানি ঢেলে মুখমণ্ডল ঝলসে দিয়েছেন। মোস্তাফিজুর রিপন নামে ওই ব্যক্তি বর্তমানে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন।

রবিবার সকালে স্বামী রিপনকে আশঙ্কাজনক অবস্থায় গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এর আগে একই দিন ভোরে গাইবান্ধা শহরের সুখনগর এলাকার নিজ বাড়িতে এ ঘটে। সাবানা বেগমের স্বামী মোস্তাফিজুর রহমান ওই এলাকার মৃত তোফাজ্জল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো বাড়িতে বিছানায় ঘুমাচ্ছিল স্বামী মোস্তাফিজুর রহমান রিপন। ভোরে ঘুমন্ত রিপনের মুখে স্ত্রী সাবানা বেগম ফুটন্ত গরম পানি ঢেলে দেয় এবং বাইরে থেকে দরজা বন্ধ করে দেয়। এসময় রিপনের চিৎকারে তার মা দরজা খুলে দেখেন রিপনের চোখসহ শরীরের মাথার দিকের বেশিরভাগ অংশই ঝলসে গেছে। এ ঘটনার মধ্য দিয়ে স্ত্রী সাবানা বেগম বাড়ি থেকে পালিয়ে বাড়িতে অবস্থান করছিল। পরে স্থানীয়দের সহায়তায় গুরুত্বর আহত অবস্থায় রিপনকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) তানভীর রহমান ঢাকাটাইমসকে বলেন, মোস্তাফিজুর রহমান নামে এক ব্যক্তি শরীর মুখমণ্ডল ঝলসানো অবস্থায় গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি হয়। তাকে সার্জারি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছিল। পরে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

সদর থানার পরিদর্শক (তদন্ত) ওয়াহেদুল ইসলাম ঢাকাটাইমসকে জানান, ঘটনা জানতে পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়েছিলাম। কিন্তু তখন তার স্ত্রী সদর হাসপাতালে তার স্বামীকে দেখতে এসেছিলেন। তাকে ধরতে পুলিশের অভিযান অব্যহত ছিল। রাত আটটার দিকে আবার তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। রাতে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে এবং এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে, পারবারিক কলহের জেরে এই ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

(ঢাকাটাইমস/১১সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :