র‌্যাংগস ইলেকট্রনিক্সের নারায়ণগঞ্জ শোরুম উদ্বোধন

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০২২, ১৮:২১

বাংলাদেশের জনপ্রিয় ইলেক্ট্রনিক্স বাজারজাতকারী প্রতিষ্ঠান র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড, গ্রাউন্ড ফ্লোর, হাজী ব্রাদার্স সেন্টার, ২ নং রেল গেট, শহীদ সোহরাওয়ার্দী সড়ক, নারায়ণগঞ্জ এ র‌্যাংগস ইলেকট্রনিক্স - নারায়ণগঞ্জ শোরুম এর উদ্বোধন করেছে।

যমুনা ফিউচার পার্ক এ অবস্থিত ২২০০ স্কয়ার ফুট আয়তননের এই শোরুমটি নারায়ণগঞ্জে অফিসিয়াল "সনি" পণ্যের বৃহত্তম স্টোর। এখানে পাওয়া যাবে সনির আধুনিক প্রযুক্তির "BRAVIA XR" প্রসেসর সমৃদ্ধ OLED টিভি, 4K Google TV; Sony Aplha Camera, লেন্স ও এক্সেসরিজ; সনি হোম অডিও ও ভিডিও সিস্টেম। থাকছে অফিসিয়াল LG 4K UHD, NanoCellGes OLED TV; AI Inverter রেফ্রিজারেটর; ওয়াশিং মেশিন; ন্যানোশেফ মাইক্রোওয়েভ ওভেন; ওয়াটার পিউরিকেয়ার; ইয়ারবাডস। সেরা মানের ও অফিসিয়াল পণ্য ও নির্ভরযোগ্য বিক্রয়য়োত্তর সেবার নিশ্চয়তা নিয়ে Electrolux, Kelvinator, Rangs, Kenstarসহ বিশ্বমানের ইলেকট্রনিক্স ব্র্যান্ডের পণ্যের বিপুল সমাহার থাকবে এই র‌্যাংগস স্টোরে।

উদ্বোধন উপলক্ষে থাকবে আকর্ষণীয় ডিসকাউন্ট ও ফ্রি গিফট সহ আরো অনেক চমক।

র‌্যাংগস ইলেকট্রনিক্স-নারায়ণগঞ্জ শোরুম এর উদ্বোধন করেন র‌্যাংগস ইলেক্ট্রনিক্স লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক, মিস বিনাস হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন মার্কেটিং এবং সেলস বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

গত ৪০ বছর ধরে র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশ্বস্ততার সাথে বিশ্ববিখ্যাত ব্র্যান্ড এর ইলেকট্রনিক্স পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করে আসছে। যাবতীয় স্বাস্থ্যসুরক্ষা মেনেই এই অনুষ্ঠানের আয়োজন সম্পন্ন হয়।

(ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :