পঞ্চগড়ে চেয়ারম্যান পদে পাঁচজনসহ ৩৩ প্রার্থীর মনোনয়ন জমা

পঞ্চগড় প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০২২, ১৯:৩৫

পঞ্চগড়ে আসন্ন জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পাঁচজনসহ মোট ৩৩ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। এদের মধ্যে পাঁচ উপজেলার পাঁচ সাধারণ সদস্য পদে ২৩ জন এবং দুইটি সংরক্ষিত নারী সদস্য পদে পাঁচজন।

বৃহস্পতিবার উৎসবমুখর পরিবেশে প্রার্থীরা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক জহুরুল ইসলাম এবং সহকারী রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. আলমগীরের কাছে তাদের মনোনয়নপত্র জমা দেন। তবে আওয়ামী মনোনয়নের জন্য একাধিক প্রার্থী দৌড়ঝাঁপ করলেও বিদ্রোহী প্রার্থী হিসেবে কেউ মনোনয়ন দাখিল করেননি।

মনোনয়নপত্র জমা দেওয়া চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আবু তোয়বুর রহমান, বাংলাদেশ জাসদ সমর্থিত জেলা জাসদের সভাপতি এমরান আল আমিন, জাতীয় পার্টি সমর্থিত বোদা উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি গোলাম রহমান। এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে পঞ্চগড় চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ-এর সভাপতি আব্দুল হান্নান শেখ এবং পঞ্চগড় বিসিক নগর টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজের অধ্যক্ষ মো. দেলদার রহমান।

এছাড়া সাধারণ সদস্য পদে পঞ্চগড় সদর উপজেলায় পাঁচজন, তেঁতুলিয়া উপজেলায় চারজন, আটোয়ারী উপজেলায় চারজন, বোদা উপজেলায় চারজন এবং দেবীগঞ্জ উপজেলায় ছয়জন করে ২৩ জন মনোনয়ন দাখিল করেন। দুইটি সংরক্ষিত মহিলা সদস্য পদে পঞ্চগড়-০১ আসনে (তেঁতুলিয়া, সদর ও আটোয়ারী) তিনজন এবং পঞ্চগড়-০২ আসনে (বোদা ও দেবীগঞ্জ) এ দুইজন করে পাঁচজন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন।

(ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :