চুয়াডাঙ্গায় ৫ স্বর্ণের বার উদ্ধার, আটক ২

প্রকাশ | ১৬ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৫ | আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২২, ১১:৩১

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস

চুয়াডাঙ্গায় ৫ পিচ স্বর্ণের বারসহ দুজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১২টার দিকে অভিযান চালিয়ে একটি প্রাইভেট কার থেকে ৫ পিচ স্বর্ণের বার উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- জেলার দামুড়হুদা উপজেলার কুতুবপুর গ্রামের কামরুল হাসান জুয়েল (৩৫) ও প্রাইভেট কারের চালক এবং মালিক একই এলাকার আরিফ (৪৮)।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান কাজল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ১২টার দিকে চুয়াডাঙ্গা পুরাতন ঝিনাইদহ বাসষ্ট্যান্ড এলাকায় অবস্থান নিই। এসময় একটি প্রাইভেট কার সেখানে পৌঁছালে প্রাইভেট কারের গতিরোধ করি। পরে প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ৫ পিচ স্বর্ণের বার উদ্ধার করা হয়। সেই সঙ্গে দুজনকে আটক করা হয় ও প্রাইভেট কারটি জব্দ করা হয়।
প্রাইভেট কারে থাকা আটককৃত কামরুল হাসান জুয়েল বলেন, তিনি ফরিদপুর থেকে এক ব্যক্তির কাছ থেকে ৫ পিচ স্বর্ণের বার নিয়ে চুয়াডাঙ্গায় আসছিলেন। প্রথমে তিনি ওই স্বর্ণের বারগুলো কুতুবপুর বর্ডারে নিয়ে যাওয়ার কথা বললেও পরে বলে ওই পার্টি ফোন করলে চুয়াডাঙ্গায় আর একজন এসে স্বর্ণের বারগুলো নিয়ে যাবে।

তিনি আরও বলেন, স্বর্ণের বারগুলো জায়গা মতো পৌঁছে দিলে তাকে তিন হাজার টাকা মজুরি দেয়া হতো।
আটককৃত অপর ব্যক্তি প্রাইভেট কারের চালক আরিফ বলেন, বৃহস্পতিবার সকালে জুয়েল তার প্রাইভেট কার ভাড়া নিয়ে ফরিদপুর যায়। সেখান থেকে ফিরে আসি। স্বর্ণের ব্যাপারে আমি কিছুই জানি না।
চুয়াডাঙ্গার পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে একটি প্রাইভেট কার আটক করে। তল্লাশি চালিয়ে ওই প্রাইভেট কার থেকে ৫ পিচ স্বর্ণের বার উদ্ধার করা হয়। আমরা প্রাইভেট কারটিতে আরও তল্লাশি চালাবো। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।
এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিছুজ্জামান লালনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা।

(ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/এসএ)