নোয়াখালীতে ৩ মাদক কারবরি ও ৭ জুয়াড়ি আটক

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর ২০২২, ১২:৪৭

নোয়াখালীর চাটখিল, বেগমগঞ্জ ও সদরে পৃথক অভিযান চালিয়ে তিন মাদক কারবারি এবং সাত জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে দেড় কেজি গাঁজা, জুয়া খেলার সরংঞ্জাম ও নগদ ছয় হাজার ৩০০টাকা জব্দ করা হয়।

বৃহস্পতিবার দিবাগত রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত এ অভিযান পরিচালনা করে গোয়েন্দা ও থানা পুলিশ।

আটককৃতরা হচ্ছেন- মাদক কারবারি চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের শংকরপুর গ্রামের নূর হোসেন (২৫), বেগমগঞ্জের লক্ষ্মীনারায়ণপুরের শাহজাহান নবাব (৪৮), শাহজালাল সোহাগ (৩৫), জুয়াড়ি সদরের ধর্মপুর ইউনিয়নের মামুন (৩৫), আব্দুল জলিল (৪২), আলমগীর হোসেন (৪০), তাজুল ইসলাম (৩০), আব্দুর রশিদ (৩০), সুমন (৩৫) ও আব্দুল করিম (৫০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের শংকরপুর গ্রামে অভিযান চালিয়ে এলাকার শীর্ষ মাদক কারবারি নূর হোসেনকে এক কেজি গাঁজাসহ আটক করা হয়। শুক্রবার ভোরে বেগমগঞ্জের লক্ষ্মীনারণপুর এলাকার কামলাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে নবাব ও সোহাগ নামের দুই মাদক কারবারিকে ৫৫০গ্রাম গাঁজাসহ আটক করে।

অপরদিকে, রাতে গোয়েন্দা পুলিশের অপর একটি দল সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নের ঠক্কর এলাকার নির্মাণাধীন স্বপ্নীল কটেজের ভেতরে অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় ৭ জুয়াড়িকে আটক করে। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম ও ছয় হাজার তিনশত টাকা জব্দ করা হয়।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম তথ্যগুলো নিশ্চিত করে জানান, আটককৃত মাদক কারবারি ও জুয়াড়িদের বিরুদ্ধে স্ব-স্ব থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার দুপুরে তাদের সবাইকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৬সেপ্টেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :