দেবীগঞ্জে ইজিবাইক উল্টে এসএসসি পরীক্ষার্থী নিহত

প্রকাশ | ১৭ সেপ্টেম্বর ২০২২, ১৬:২৭

পঞ্চগড় প্রতিনিধি, ঢাকাটাইমস

পঞ্চগড়ের দেবীগঞ্জে ইজিবাইক (থ্রি হুইলার) উল্টে সাবেরুল ইসলাম সাগর (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী মারা গেছে। 

শনিবার সকালে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার পথে দেবীগঞ্জ উপজেলার কালিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের কাছে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত সাগর পামুলী ইউনিয়নের ঢাঙ্গীরহাট এলাকার মজিবর রহমানের ছেলে। তিনি কালুরহাট কেসি উচ্চ বিদ্যালয় থেকে চলতি এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার সকালে সাবিরুল তার আট সহপাঠি পরীক্ষার্থীর সঙ্গে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণে ব্যাটারি চালিত ইজিবাইকে কালীগঞ্জ এমপি বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিল। কালীগঞ্জ মাটিয়ার পাড়া এলাকায় ইজিবাইকটি কাঁচা রাস্তায় বেঁধে রাখা একটি ছাগল বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। 

এই সময় সাগরসহ চার পরীক্ষার্থী আহত হয়। আহতদে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে সাগরের মৃত্যু হয়। ইজিবাইকের যাত্রী অন্য পরীক্ষার্থীরা প্রাথমিক চিকিৎসা শেষে পরীক্ষায় অংশ নেয়।

দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. আফিয়া ফারজান বলেন, অতিরিক্ত রক্তপাতের কারণে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগেই সাগরের মৃত্যু হয়। চালকসহ অন্য যাত্রীরা সামান্য আহত হয়েছে।

দেবীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জামাল হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী সাগরের নিহতের খবর শুনেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রাথমিক সুরতহাল শেষে নিহত পরীক্ষার্থীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা রুজু করা হয়েছে।।

(ঢাকাটাইমস/১৭সেপ্টেম্বর/এসএম)