বুলুর ওপর হামলার প্রতিবাদে নোয়াখালীতে বিএনপির বিক্ষোভ, আটক ৩

অনলাইন ডেস্ক
 | প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর ২০২২, ০১:১৭

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার এলাকায় বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বরকত উল্যাহ বুলুর ওপর হামলা ও রক্তাক্ত করার প্রতিবাদে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি। এসময় পুলিশ বিএনপির মিছিলে বাধা দেয় এবং মিছিল থেকে তিন কর্মীকে আটক করে।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে চৌমুহনী পূর্ব বাজার থেকে বেগমগঞ্জ উপজেলা, চৌমুহনী পৌরসভা, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, চৌমুহনী এসএ কলেজ ছাত্রদলের ব্যানারে একটি মিছিল বের করেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

জানা গেছে, রাত সাড়ে ৮টার দিকে উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মফিজুর রহমান দিপুর নেতৃত্বে চৌমুহনী পূর্ব বাজার থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন দলের নেতাকর্মীরা। মিছিলটি কিছু দূর আসার পর তাতে বাধা দেয় পুলিশ। এসময় পুলিশ ব্যানারটি নিয়ে তাদের ধাওয়া করে ছত্রভঙ্গ করে দেয়। ঘটনাস্থল থেকে বিএনপির ৩ নেতাকর্মীকে আটক করা হয়।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি বলেন, বিএনপির নেতাকর্মীরা মিছিল বের করে নাশকতা সৃষ্টির চেষ্টা করলে পুলিশ তাদের ধাওয়া করে ছত্রভঙ্গ করে দেয়। মিছিল থেকে তিনজনকে আটক করা হয়েছে।

ঢাকাটাইমস/১৮সেপ্টেম্বর/এলএ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :