অভিজ্ঞতা ছাড়াই বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে চাকরির সুযোগ

চাকরি ডেস্ক, ‍ঢাকা টাইমস
| আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২২, ১৩:৩৯ | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০২২, ১২:৪২
প্রতীকী ছবি

জনবল নিয়োগ দিচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড। লাগবে না অভিজ্ঞতা। সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: ফ্লাইট স্টুয়ার্ডেস, পদের সংখ্যা: ১০০ জন, বয়সসীমা: ১৯ থেকে ২৫ বছর (১৯-০৯-২০২২ তারিখে), এফিডেভিট গ্রহণযোগ্য নয়, উচ্চতা: সর্বনিম্ন ১৬১ সে.মি; ওজন উচ্চতার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ (বিএমআই: ১৮.৫-২৫.০)।

শিক্ষাগত যোগ্যতা: ন্যূনতম এইচএসসি অথবা সমমান পাস। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ অথবা সমমান গ্রহণযোগ্য নয়। জিপিএ ৩.০ (৫.০ এর মধ্যে) থাকতে হবে। ডিপ্লোমা ডিগ্রিধারীদের ক্ষেত্রে ন্যূনতম সিজিপিএ ২.৮ (৪ এর মধ্যে) থাকতে হবে। ‘ও’ লেভেলে গড়ে যে কোনো পাঁচটি বিষয়ে এবং ‘এ’ লেভেলে গড়ে যেকোনো দুটি বিষয়ে ন্যূনতম “ডি” থাকতে হবে। ইংরেজিতে পারদর্শী হতে হবে।

প্রার্থীদের অবিবাহিত হতে হবে। দৃষ্টিশক্তি ৬/৬ হতে হবে, চশমা গ্রহণযোগ্য নয়। সাঁতার জানা প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে; চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে প্রশিক্ষণকালে অবশ্যই সাঁতার শিখতে হবে।

বেতন ও ভাতা: বেতন স্কেল: ১৫,৯০০ টাকা থেকে ৩৮,৪০০/- এবং আনুষঙ্গিক ভাতাদি। এছাড়াও উৎসব ভাতা, দেশে ও বিদেশে প্রশিক্ষণের সুযোগ আছে, বিদেশে উন্নতমানের আবাসন ও যাতায়াত সুবিধা, উন্নত চিকিৎসা সুবিধা ও পোশাক ভাতা প্রদান করা হবে।

আবেদন ফি: ১১২০ টাকা।

আবেদন যেভাবে: আবেদন করতে হবে অনলাইনে। আবেদন করতে এখানে ক্নিক করুন

আবেদনের শেষ সময়: ১৮ অক্টোবর, ২০২২

(ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/এমআই)

সংবাদটি শেয়ার করুন

চাকরির খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :