সাফ জয়ী মেয়েদের বরণে বিমানবন্দরে যাবেন না সালাউদ্দিন, কেন?

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০২২, ১৯:০৩

নারী সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালকে ৩-১ গোল ব্যবধানে হারিয়ে দীর্ঘ ১৯ বছর পর বাংলাদেশকে শিরোপা স্বাদ এনে দিল বাংলাদেশ নারী ফুটবল দল। যেখানে বাঘিনীদের সংবর্ধনা দিতে অধীরে আগ্রহে অপেক্ষা করছে দেশের সর্বস্তরের জনগণ, বিমানবন্দরেই নাকি যাবেন না বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন।

আগামীকাল বুধবার দেশে ফিরে আসছেন সাবিনা-সানজিদারা। বিমানবন্দরে তাদের বরণ করে নেওয়া হবে। শুধু তাই নয়, বাঘিনীদের জন্য প্রস্তুত করে রাখা হয়েছে ছোদখোলা বাসও। সেই বাসে করেই বাংলাদেশ ফুটবল ফেডারেশনে যাবে দক্ষিণ এশিয়ান চ্যাম্পিয়ন দলটি।

এই দৃশ্য কে না উপভোগ করতে চায়! তাইতো সেই মাহেক্ষণের জন্য হয়তো সময় কাটছে না বাংলাদেশের ফুটবলপ্রেমী জনগণের। এর ঠিক উল্টো দিকে অবস্থান স্বয়ং বাফুফে সভাপতির। দলকে নাকি শুভেচ্ছা জানাতে যাবেন না তিনি। অবশ্য না যাওয়ার জন্য যথেষ্ট যুক্তিও দিয়েছেন তিনি। শুধু কি তাই? সাফে মেয়েদের সমর্থন দিতে নেপালেও যাননি তিনি।

মঙ্গলবার সাংবাদিকদের দেয়া সাক্ষাৎকারে কাজী সালাউদ্দিন বলেন, ‘বিমানবন্দরে যাওয়া হবে না আমার। কারণ সেখানে গেলে আপনারা আমাকেই প্রশ্ন করবেন। ওরা চ্যাম্পিয়ন হয়েছে। আমি চাই ওরাই সবার কেন্দ্রে থাকুক।’

আর নেপালে না যাওয়া নিয়ে বাফুফে সভাপতির ভাষ্য, ‘কাঠমান্ডু গেলে ভালো নাও হতে পারতো। আমি সেখানে উপস্থিত থাকলে হয়তো মেয়েরা চাপে পড়ে যেত। ওদের ওপর অতিরিক্ত প্রেসার না হওয়ার কারণেই আমি যাইনি। তবে সব খেলা দেখেছি।’

(ঢাকাটাইমস/২০সেপ্টেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :