অতীত-বর্তমানকে একই ছাদের নিচে আনছেন মালাইকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০২২, ১১:১৬

একজন সাবেক স্বামী, অপরজন বর্তমান প্রেমিক। দুজনকে একই ছাদের তলায় আনতে চলেছেন বলিউড সেনসেশন মালাইকা অরোরা। শুনে চমকে উঠলেন তো? চমকে ওঠার মতোই ঘটনা। ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ছড়িয়ে পড়েছে এই খবর। কেউ কেউ ফুট কেটে বলছেন, এসব মালাইকার পক্ষেই সম্ভব! কারও প্রশ্ন, আরে হচ্ছেটা কী?

তাহলে একটু খোলসা করেই বলা যাক। খুব শিগগির নতুন শো নিয়ে হাজির হতে চলেছেন মালাইকা ও তার ছোটবোন অমৃতা অরোরা। শোয়ের নাম ‘অরোরা সিস্টার্স’। ডিজনি প্লাস হটস্টারে আসতে চলেছে এই শো। যেখানে প্রেম, বিয়ে, বিচ্ছেদ, অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রথমবার প্রকাশ্যে মুখ খুলতে চলেছেন মালাইকা। যা নিয়ে অনুরাগীদের মধ্যে আগ্রহ কিছু কম নেই।

অর্জুনের সঙ্গে প্রকাশ্যে ঘুরে বেড়ালেও বিচ্ছেদ, প্রেম, ব্যক্তিগত জীবন নিয়ে চিরকালই নিঃশব্দেই থেকেছেন মালাইকা। তবে এবার তিনি মুখ খুলবেন। সেসময় মালাইকার সামনে হাজির থাকবেন তার সাবেক এবং বর্তমান দুই সঙ্গী। তাদের সামনে বসিয়েই ব্যক্তিগত জীবনের নানা খুঁটিনাটি নিয়ে কথা বলবেন মালাইকা।

এ খবর পড়ছেন আর নিশ্চয় ভাবছেন, সে তো না হয় হলো, তাই বলে আরবাজ আর অর্জুন একসঙ্গে? এও সম্ভব? যে অর্জুনের সঙ্গে মালাইকার প্রেম নিয়ে একসময় খান পরিবারে ঝড় বয়ে গিয়েছিল, তার সামনে বসে কথা বলবেন আরবাজ? একসঙ্গে ভিড় করছে অনেক প্রশ্ন।

তবে নাহ, কাহানি মে থোড়া টুইস্ট হ্যায়। অর্জন এবং আরবাজ দুজনেই ‘অরোরা সিস্টার্স’ শোয়ে হাজির থাকবেন ঠিকই, কিন্তু একসঙ্গে নয়। দুজনকে আলাদা আলাদা এপিসোডে উপস্থিত থাকতে দেখা যাবে। তবে শুধু আরবাজ, অর্জুন নন, এই শোয়ে উপস্থিত থাকবেন মালাইকা এবং অমৃতার পরিবার এবং বন্ধুদের অনেকেই। উপস্থিত থাকার কথা ‘কাপুর সিস্টার্স’ কারিশমা এবং কারিনারও।

১৯৯৮ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন আরবাজ-মালাইকা। ১৮ বছর একসঙ্গে সংসার করার পর ২০১৬ সালে তারা আলাদা হওয়ার ঘোষণা দেন। ২০১৭ সালে তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়। আরবাজ-মালাইকার একমাত্র সন্তান আরহান খান। বর্তমানে আলাদা থাকলেও আরহানের সমস্ত দায়িত্ব আরবাজের সঙ্গে মিলেই পালন করেন খান বাড়ির সাবেক বউমা।

কিছুদিন আগেও একসঙ্গে বিমানবন্দরে ছেলে আরহানকে ছাড়তে গিয়েছিলেন আরবাজ-মালাইকা। এদিকে মালাইকা আবার কয়েক বছর ধরে নিজের থেকে ১২ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। আরবাজও অবশ্য কম যান না। তিনিও দীর্ঘদিন ধরে জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে রয়েছেন।

(ঢাকাটাইমস/২১সেপ্টেম্বর/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :