গায়ে আগুন দিয়ে পুলিশ কর্তার স্ত্রীর আত্মহত্যার চেষ্টা

পটুয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০২২, ২১:০২

পটুয়াখালীতে এক নারী গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়েছেন। তাকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসার পর বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকায় পাঠানো হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রের দাবি, মানসিক বিষণ্ণতা থেকে তিনি এমন ঘটনা ঘটিয়েছেন।

মঙ্গলবার রাত দুইটার দিকে জেলার দশমিনা উপজেলার থানা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

ওই নারীর নাম সুমি (৩০)। তিনি ওই এলাকার ভাড়া বাসায় থাকতেন এবং তার স্বামী একজন পুলিশ কর্মকর্তা। এই দম্পতির বাড়ি পিরোজপুর মঠবাড়িয়া উপজেলায়।

বাড়ির মালিক জানান, তার তৃতীয় তলা ভবনের নিচ তলায় স্ত্রী নিয়ে ভাড়া থাকেন দশমিনা থানার এক পুলিশ কর্মকর্তা। বিয়ের পর দীর্ঘদিন ধরে সন্তান না হওয়ায় প্রায়ই দুশ্চিন্তা ও পাগলামি করতেন সুমি। এ নিয়ে অনেক চিকিৎসক ও কবিরাজ দেখিয়েও কোনো লাভ হয়নি। তবে তার স্বামী স্ত্রীর প্রতি সব সময় সন্তুষ্ট ছিলেন।

তিনি দাবি করেন, তাদের পারিবারিক কোনো কলহ ছিল না।

তিনি জানান, ঘটনার দিন সুমি নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেন। পরে তিনিসহ সুমির স্বামী ও থানার পুলিশরা তাকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে নিয়ে যান।

দশমিনা হাসপাতালের চিকিৎসক মিঠুন চন্দ্র হাওলাদার জানিয়েছেন, ওই পুলিশ কর্তার স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক। শরীরের ৫০ শতাংশের বেশি পুড়ে গেছে। তাকে রাতেই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখান থেকে বুধবার সকালে ঢাকায় পাঠানো হয়েছে বলে তিনি জানতে পেরেছেন।

(ঢাকাটাইমস/২১সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :