রাতে কন্যা সন্তান জন্ম দিয়ে সকালে পরীক্ষা কেন্দ্রে রুনা

প্রকাশ | ২২ সেপ্টেম্বর ২০২২, ১৪:০১

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

এবার এসএসসি পরিক্ষার্থী রুনা আক্তার। অন্যান্য পরিক্ষার্থীরা যেখানে বাসা থেকে ভালো প্রস্ততি নিয়ে পরিক্ষা দিতে আসেন সেখানে রুনা এসেছেন সাটুরিয়া উপজেলার একটি ক্লিনিক থেকে। তিনি বুধবার রাতে ওই ক্লিনিকে একটি কন্যা সন্তান জন্ম দিয়েছেন।

সকালে মানিকগঞ্জের সাটুরিয়া সরকারি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্রে এসে গণিত পরীক্ষায় অংশগ্রহণ করেন রুনা। তিনি কর্নেল মালেক উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের ছাত্রী।

রুনা আক্তার জানান, বুধবার রাতে সাটুরিয়ার একটি ক্লিনিকে অস্ত্রপচারের (সিজার) মাধ্যমে আমার একটি কন্যা সন্তান হয়েছে। আল্লাহর রহমতে আমি ও মেয়ে দুজনেই ভালো আছি। মেয়েকে ক্লিনিকে রেখে আমি পরিক্ষা দিতে এসেছি।

কর্নেল মালেক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম জানান, রুনা পড়ালেখায় অনেক মনোযোগী। সে এই বিদ্যালয়ের মানবিক বিভাগের ছাত্রী। শুনেছি রাতে কন্যা সন্তান জন্ম দিয়ে সকালে পরিক্ষায় অংশগ্রহণ করছে। আমি তার সফলতা কামনা করি।

এসএসসি পরীক্ষা হলের কেন্দ্র সচিব ও সাটুরিয়া সরকারি আর্দশ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই পরীক্ষার্থী সুস্থ আছে। আজকের গণিত পরীক্ষায় ৯নং কক্ষে পরীক্ষায় অংশগ্রহণ করেছে।

(ঢাকাটাইমস/২২সেপ্টেম্বর/এসএম)