সুলতানা কামাল জাতীয় সামার এ্যাথলেটিকস শুরু আজ

ঢাকা টাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৮

বাংলাদেশ এ্যাথলেটিকস ফেডারেশনের আয়োজনে এবং আলিলা গ্রুপের পৃষ্ঠপোষকতায় আজ শুরু হচ্ছে ‘সুলতানা কামাল আলিলা গ্রুপ ১৬ তম এ্যাথলেটিকস প্রতিযোগিতা-২০২২। বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে দুই দিনব্যপী এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

আজ বিকাল ৩টায় বাংলাদেশ এ্যাথলেটিকস ফেডারেশনের সভাপতি এডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন এমপির সভাপতিত্বে প্রতিযোগিতা উদ্বোধন করবেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের(বিওএ) মহাসচিব সৈয়দ শাহেদ রেজা।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ এ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রকিব মন্টু প্রতিযোগিতার বিস্তারিত তুলে ধরেন।

এবারের আসরে পুরুষ(২২টি) ও মহিলা(১৮টি) মিলে প্রতিযোগিতায় মোট ৪০টি ইভেন্ট অনুষ্ঠিত হবে। প্রতিটি ইভেন্টে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীদের যথাক্রমে ৩,২ ও ১ হাজার টাকা করে আর্থিক পুরস্কার দেয়া হবে। এছাড়া প্রতি রেকর্ডধারীকে পুরস্কার হিসেবে দেয়া হবে ১০ হাজার টাকা করে।

দেশের ৮টি বিভাগের ৬৪টি জেলার ৪৫০জন (পুরুষ ও মহিলা) এ্যাথলেট ও ১৫০ জন কর্মকর্তার অংশগ্রহণের অংশগ্রহণে ফটোফিনিশিং মেশিনের মাধ্যমে অনুষ্ঠিত হবে এ প্রতিযোগিতা।

সংবাদ সম্মেলনে ফেডারেশনের সহ-সভাপতি ফারুকুল ইসলাম, সহ-সভাপতি তোফাজ্জেল হোসেন সদস্য শারমিন সাত্তার মিনুসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :