ট্রাক চালক-হেলপারের সহযোগিতায় ডাকাতি, ৩০ লাখ টাকার মালামাল উদ্ধার করল পুলিশ

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০২২, ১৬:১৯

মাদারীপুরে ট্রাকের চালক ও হেলপারের সহযোগিতায় ট্রাক ভর্তি মালামাল ডাকাতির ঘটনায় করা মামলায় পুলিশের পৃথক অভিযানে ৬ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযানে প্রায় ৩০ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়।

শুক্রবার সকাল ১১টায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান মাদারীপুরের সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান।

সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, গেল ১৯ সেপ্টেম্বর রাত ১১টায় ঢাকার নয়া বাজার থেকে মেসার্স জনপ্রিয় বাগদাদ ট্রান্সপোর্ট পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিসের ম্যানেজার আউয়াল সিকদার একটি পিকআপে কাপড়, জুতাসহ প্রায় ৩০ থেকে ৩৫ লাখ টাকার মালামাল লোড করে দেন। পরে মাদারীপুরের উদ্দেশ্যে মালামাল নিয়ে রওনা হন চালক আসাদুল আকন (২২), হেলপার আলমগীর মীর (৩০)।

ওই দিন রাত সাড়ে ১২ টার দিক ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়ের মাদারীপুরের শিবচরের সীমানা নামক স্থানে পেছন থেকে আসা অজ্ঞাত একটি কাভার্ডভ্যানে ডাকাত দল মালামাল বোঝাই পিকআপের গতিরোধ করে চালক ও হেলপারকে মারধর করে গাড়িটি ছিনতাই করে।

তিনি বলেন, এ ঘটনায় সজিব (২৩), মোহাম্মাদ আলী (১৮), আলমগীর মীর ও গাড়ির চালক আসাদুল আকনকে আসামি করে শিবচর থানায় মামলা দায়ের করেন কুরিয়ার সার্ভিসের মালিক নাহিদ ইত্তেসাফ আলী। পরে পুলিশ পিকআপের হেলপার আলমগীর মীর ও চালক আসাদুল আকনকে আটক করে জিজ্ঞাসাবাদে তাদের সহযোগী বিল্লালের হেফাজতে মালামাল রয়েছে বলে জানতে পারে। এরপর শিবচর থানা পুলিশের একাধিক টিম মাঠে নামে।

তিনি আরো বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে বিল্লালকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তিতে গোপালগঞ্জ সদর থানার ঢাকা-খুলনা মহাসড়ক সংলগ্ন এলাকা থেকে পিকআপসহ ৩০ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়। এসময় তাদের সহযোগী রাকিবকে গ্রেপ্তার করা হয়।

(ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :