চুয়াডাঙ্গায় ইজিবাইকের ধাক্কায় মাদ্রাসাছাত্র নিহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০২২, ২০:১৫

চুয়াডাঙ্গায় ইজিবাইকের ধাক্কায় মাদ্রাসাছাত্র মোহাম্মদ আলী ওরফে নীরব (৮) নিহত হয়েছে। শুক্রবার সন্ধা ৭টার দিকে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় নীরব।

নিহত নীরব ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার শ্যামকুর ইউনিয়নের ডাকাতিয়া গ্রামের মাঝেরপাড়ার সাদেক আলীর ছেলে ও চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার গোপালপুর দারুল উলুম কওমি মাদ্রাসার নূরানী ২য় শ্রেণির ছাত্র ছিল।

এর আগে শুক্রবার দুপুরে মাদ্রাসার সামনে রাস্তা পার হওয়ার সময় ইজিবাইকের ধাক্কায় আহত হলে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত নীরবের চাচাতো ভাই একই মাদ্রাসার ছাত্র মেহেদী হাসান জানায়, এলাকার একটি বাড়ি থেকে দুপুরের খাবার খেয়ে মাদ্রাসায় ফিরছিল নীরব। এসময় রাস্তা পার হওয়ার সময় একটি ইজিবাইক তাকে ধাক্কা দেয়। আহতাবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য নেয়া হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় নীরব।

সদর হাসপাতালের চিকিৎসক ডা. উৎপল বিশ্বাস বলেন, ইজিবাইকের ধাক্কায় নীরবের শরীরের বিভিন্ন স্থানে আঘাত লাগে। তার অবস্থা আশঙ্কাজনক ছিল। সন্ধ্যা ৭টার দিকে মারা যায় সে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, নীরবের লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রাখা হয়েছে। ময়নাতদন্ত হতে পারে।

(ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :