‘কষ্ট স্বার্থক হয়েছে’, বললেন জয়া

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০২২, ২২:০৫

জয়া আহসান অভিনীত 'বিউটি সার্কাস' সিনেমাটি শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সারাদেশে মুক্তি পেয়েছে। মুক্তির পর প্রথম শোতেই রাজধানীর সিনেপ্লেক্সে ছবিটি দেখতে হাজির হয়েছেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী।

ছবিটি দেখার পর নিজের প্রতিক্রিয়ায় জয়া বলেন, ‘ছবিটি দেখার পর নিজের মধ্যেই প্রশ্ন জেগেছে এমন ঝুকিপূর্ণ দৃশ্যে আমি শুটিং করেছিলাম? তবে ছবিটি দেখার পর আমার কষ্ট স্বার্থক হয়েছে।’

জয়া বলেন, 'আমাদের ঐতিহ্যের অংশ হিসেবে এই সিনেমাটি নির্মাণ হয়েছে। এই ছবি মুক্তি পেতে অনেক সময় লেগেছে। মুক্তির পর দর্শকেরা ছবিটি খুব এনজয় করছে। বিষয়টি বেশ ভাল লাগছে।'

'এই সিনেমায় বেশ কিছু ভয়ংকর দৃশ্য ছিল। যেমন চোখ বন্ধ করে ছুরি ছোঁড়া, দড়ির উপর হাটা।' এগুলোর জন্য অনেক প্যাকটিস করতে হয়েছে বলে জানান জয়া। পাশাপাশি সবাইকে হলে এসে সিনেমাটি দেখার জন্য আহ্বান করেন তিনি।

সরকারি অনুদানে নির্মিত ও মাহমুদ দিদার পরিচালিত 'বিউটি সার্কাস' সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন জয়া। এই ছবির মধ্য দিয়ে দেড় বছর পর দেশের পর্দায় ফিরছেন জয়া আহসান।

জয়া ছাড়াও এতে অভিনয় করেছেন ফেরদৌস আহমেদ, তৌকীর আহমেদ, এ বি এম সুমন, শতাব্দী ওয়াদুদ, গাজী রাকায়েত, হুমায়ুন সাধু প্রমুখ।

(ঢাকাটাইমস/২৩সেপ্টেম্বর/এলএম/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :