দর্শকদের ওপর খেপে ট্রফি ভাঙলেন ইউএনও!

প্রকাশ | ২৪ সেপ্টেম্বর ২০২২, ১০:১৪ | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২, ১০:৩১

বান্দরবান প্রতিনিধি, ঢাকাটাইমস

বান্দরবানের আলীকদমে আন্তঃইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহরুবা ইসলাম। খেলায় সমাপনী অনুষ্ঠানে পুরস্কার বিতরণের এক পর্যায়ে দর্শকদের ওপর খেপে ট্রফি ভাঙে ফেলেন ইউএনও মেহরুবা। 

শুক্রবার বিকেলে ২নং চৈক্ষং ইউনিয়নের রেপারপাড়া উচ্চ বিদ্যালয়ের মাঠে এ ঘটনা ঘটে। আবাসিক স্বাধীন যুব সমাজের উদ্যোগে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। 

এ বিষয়ে অনুষ্ঠানের বিশেষ অতিথি আলীকদম উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান কফিল উদ্দিন জানান, ফাইনাল ম্যাচের খেলা নির্ধারিত সময় শেষে টাইব্রেকারে গড়ায়। এসময় আবাসিক জুনিয়ার দল ৩টি ও রেপার পাড়া একাদশ ১টি গোল করে। খেলায় আবাসিক জুনিয়র একাদশ চ্যাম্পিয়ন ও রেপার পাড়া একাদশ রানার্স আপ হয়। 

তিনি জানান, এসময় ইউএনও উপস্থিত দর্শকদের বলেন খেলার হার জিত থাকবে। এতে কারো মন খারাপের কারণ নেই। তিনি তখন দর্শকদের কাছে খেলার ফলাফলে সন্তুষ্ট কিনা জানতে চাইলে কয়েকজন খেলার ফলাফলে মানি না বলায় ইউএনও খেপে গিয়ে চ্যাম্পিয়ন ও রানার্সআপ ট্রফি ভেঙে ফেলেন। 

তিনি আরো বলেন, আমি পরিস্থিতি স্বাভাবিক করতে ইউএনওকে ঘটনাস্থল থেকে চলে যেতে অনুরোধ করি। পরে পরিস্থিতি স্বাভাবিক করে সব সমাধান করে আমি চলে এসেছি। বিষয়টা খুব দুঃখজনক।

এ বিষয়ে জানতে ইউএন মেহরুবা ইসলামের সরকারি মুঠোফোন নম্বরে অনেকবার যোগাযোগ করার চেষ্টা করলেও সংযোগ পাওয়া যায়নি।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/এসএম)