জামালপুরে নারী কাউন্সিলরের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

প্রকাশ | ২৪ সেপ্টেম্বর ২০২২, ১৪:২৫ | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২, ১৫:০৩

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

জামালপুর পৌরসভার নারী কাউন্সিলর স্বপ্না আক্তার লিপির ও তার স্বামী জিলহজ আলী নাদুর বিরুদ্ধে জোরপূর্বক জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার।

 

শনিবার দুপুরে জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রেজাউল করিম। তার অভিযোগ, জামালপুর পৌরসভার ৪, ৫, ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর স্বপ্না আক্তার লিপি ও তার স্বামী জিলহজ আলী নাদু সিংহজানী মৌজার বিআরএস ৪১৮০ নং খতিয়ানভুক্ত দাগ নং ৭৫৫০ হতে ০০.৯০ প্রায় এক শতাংশ জমির ওপর দোকান ঘরসহ ১২৯৪৫ নং সাবকবলা দলিল মূলে খরিদ করেন।

 

ওই কেনা সম্পত্তি জোরপূর্বক জবরদখল করায় ভুক্তভোগী পরিবার বাধ্য হয়ে জেলা প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দিলে দখলের বিষয়টি প্রমাণিত হয়।

 

এছাড়া গত ১৯ সেপ্টেম্বর স্থানীয় সরকার বিভাগ কর্তৃক তদন্ত করে বিষয়টির সত্যতা পেলে কাউন্সিলর স্বপ্না আক্তার লিপিকে সাময়িকভাবে বরখাস্ত করেন। বরখাস্ত হওয়ার পর থেকে রেজাউল করিম ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে বিভিন্ন সময় হুমকি ধামকি, ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি দিয়ে আসছেন নারী কাউন্সিলর ও তার স্বামী। তাই ভুক্তভোগী পরিবার বাধ্য হয়ে সংবাদ সম্মেলন করেন। এ ব্যাপারে স্থানীয় প্রশাসনসহ প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করেন তারা।

 

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/এআর)