ফরিদপুরে নাকের অপারেশনের পর রোগীর মৃত্যু, ক্লিনিক বন্ধ করে পালিয়েছেন সংশ্লিষ্টরা

প্রকাশ | ২৪ সেপ্টেম্বর ২০২২, ১৬:৪১ | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২, ১৯:০০

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
লাশ ঘিরে কাঁদছেন স্বজনরা। ছবি: সংগৃহীত

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় নাকের পলিপাস অপারেশনের পর এক রোগীর মৃত্যুর খবর পাওয়া গেছে। রোগীর নাম  রুহুল আমিন (৩০)। ঘটনার পর ক্লিনিক বন্ধ করে সংশ্লিষ্ট সবাই পালিয়েছেন।

শনিবার ভোরে উপজেলার দেশ জেনারেল হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনা ঘটে। রুহুল উপজেলার ত্রিপাগদী এলাকার আব্দুর রব মাতব্বরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মো. মারুফ শাহরিয়ার নামের এক চিকিৎসক ভাঙ্গা সদরে অবস্থিত জেনারেল হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে প্রতি শুক্রবার অপারেশন করেন। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রুহুল আমিনের নাকের পলিপাসের অপারেশন করাতে ওই ক্লিনিকে যান তার স্বজনরা। পরে চিকিৎসক মারুফ তার নাকের অপারেশন করেন। কিছু সময় পর তার মৃত্যু হয়।

ক্লিনিকের সংশ্লিষ্ট সবাই পলাতক থাকায় কারও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

তবে এ ঘটনায় অভিযোগ পেলে ফরিদপুরের সিভিল সার্জনের সঙ্গে কথা বলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মহসিন উদ্দিন ফকির।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম বলেন, ক্লিনিকে নাকের পলিপাস অপারেশন করতে গিয়ে রুহুল আমিন নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত্যুর পর থেকে ক্লিনিকটি বন্ধ করে সবাই পালিয়ে গেছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/এআর)