মাগুরার শ্রীপুরে দুদল গ্রামবাসীর সংঘর্ষে আহত ৩০

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০২২, ১৭:৫৪

মাগুরা শ্রীপুর উপজেলার শ্রীকোল ইউনিয়নের ছোনগাছা গ্রামে দুইদল গ্রামবাসীর মুখোমুখি সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন।

শনিবার সকালে এ ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ঘটনাস্থল থেকে দুজনকে আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার ছোনগাছা গ্রামের চাঁদ আলী মেম্বার ও তার প্রতিদ্বন্দ্বী হাবিবুর রহমান গ্রপের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছে । এরই জের ধরে শনিবার সকাল ৯টার দিকে হাবিব গ্রপের শাওন ইসলাম শান্ত (১২) ও স্বাধীন মন্ডল (১৩) নামের দুই শিক্ষার্থী প্রাইভেট পড়তে যাওয়ার সময় চাঁদ আলী মেম্বার গ্রপের শিক্ষার্থীদের সাথে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে।

এ ঘটনা শুনতে পেয়ে হাবিব গ্রুপের লোকজন ঢাল, সরকি, রাম দা, ছ্যান দা নিয়ে চাঁদ আলী গ্রুপের লোকজনের ওপর হামলা চালায়। পরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় উভয় গ্রপের অন্তত ৩০ জন আহত হয়। গুরুতর আহত আশরাফুল (৩০), খলিল সর্দার (৩৫), মিলন সর্দার (৩২), আক্কাচ (৫০), মনিরুল শেখ (৩০), জুয়েল শেখ (৩০), রুহুল মণ্ডল (৫০), শের আলী মন্ডল (৪০), নুরুল মন্ডল (৪২), তাইজো মণ্ডল (৪৮), রেজাউল মণ্ডল (৩৫), শাহীনুর মণ্ডল (৩২), পান্নু শেখ (৪০), শাওন ইসলাম শান্ত (১২), স্বাধীন মণ্ডল (১৩) কে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালেভর্তি করা হয়েছে। এদের মধ্যে রুহুল মণ্ডলের অবস্থা আশঙ্কাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ প্রিটন সরকার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনায় জড়িত সন্দেহে ২ জনকে আটক করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা রয়েছে।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :