গাইবান্ধা জেলা আ.লীগের সভাপতি বকর, মোজাম্মেল সম্পাদক

প্রকাশ | ২৪ সেপ্টেম্বর ২০২২, ২১:৫৪

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস

গাইবান্ধা জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার বিকালে শাহ্ আব্দুল হামিদ স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন শেষে এ কমিটি ঘোষণা করা হয়। 

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন বিকালে গাইবান্ধা জেলা কমিটির নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

এ সময় সভাপতি পদে আবু বকর সিদ্দিক ও সাধারণ সম্পাদক পদে মোজাম্মেল হক মণ্ডলের নাম ঘোষণা করা হয়। 

আবু বকর সিদ্দিক এর আগে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মোজাম্মেল হক মণ্ডল যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। 

সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করার সময় কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন। পরে কমিটির অন্য সদস্যদের নাম ঘোষণা করা হবে বলে জানানো হয়।

এর আগে সকালে গাইবান্ধা শহরের শাহ আবদুল হামিদ স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়।

সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি সৈয়দ-শামস-উল-আলম হিরু।

সম্মেলনে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে বক্তব্য দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান, যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাসান মাহমুদ ও সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, গাইবান্ধা-৪ আসনের সংসদ সদস্য মনোয়ার হোসেন চৌধুরী, গাইবান্ধা-৩ আসনের সংসদ সদস্য উম্মে কুলসুম স্মৃতি।

প্রায় সাড়ে ছয় বছর পর শনিবার গাইবান্ধা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে গাইবান্ধা জেলার ৩৮৪ জন কাউন্সিলর অংশ নেন। 

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/এলএ)