নেত্রীকে মারধর করল ছাত্রলীগ, মধ্যরাতে উত্তপ্ত ইডেন কলেজ

প্রকাশ | ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:১৯ | আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫২

ঢাবি প্রতিনিধি, ঢাকাটাইমস

চাঁদাবাজি ও সিট বাণিজ্য নিয়ে গণমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ায় জান্নাতুল ফেরদৌস নামে এক ছাত্রলীগ নেত্রীকে মারধর করার অভিযোগ উঠেছে ইডেন কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের বিরুদ্ধে।

জান্নাতুল ফেরদৌস ইডেন কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ও বেগম রাজিয়া ছাত্রীনিবাসের আবাসিক শিক্ষার্থী। কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানার অনুসারীরা তাকে মারধর করে বলে অভিযোগ উঠেছে। এসময় কলেজ ক্যাম্পাসে উত্তেজনা তৈরি হয়।

ভুক্তভোগী জান্নাতুল ফেরদৌসের অভিযোগ, তিনি হলের বাইরে থাকা অবস্থায় হলের সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুসারীরা তার রুমে ঝামেলা করেন। পরে তিনি কলেজ ক্যাম্পাসে এলে তাকে মারধর করা হয়।

এ বিষয়ে তিনি বলেন, ‘আমি হলের বাইরে ছিলাম। রাজিয়ার মেয়েরা আমার রুমে ঝামেলা করে। পরে আমার রুমের মেয়েরা আমাকে ফোন দেয়। আমি হলে এসে কয়েকজন মেয়ের সাথে কথা বলি। হলে আসামাত্র আমাকে কয়েকজন মারধর করে। আমার ফোন কেড়ে নেওয়া হয়।’

জানা যায়, গত ২২ সেপ্টেম্বর রিভা-রাজিয়ার বিভিন্ন অনিয়ম, চাঁদাবাজি, সিট বাণিজ্য ও হল দখল নিয়ে একটি গণমাধ্যমে সাক্ষাৎকার দেন জান্নাতুল ফেরদৌস। সাক্ষাৎকার দেওয়ার দুই দিন পর গতকাল (২৪ সেপ্টেম্বর) রাত ১১টার সময়ে হল থেকে বের করে দেওয়ার হুমকি দেন শাখা ছাত্রলীগ সভাপতি-সাধারণ সম্পাদকের অনুসারীরা।

এ বিষয়ে জানতে তামান্না জেসমিন রিভা ও রাজিয়া সুলতানার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

রাজিয়া বেগম ছাত্রীনিবাসের প্রাধ্যক্ষ নারগিস রুমা ও কলেজের অধ্যক্ষ সুপ্রিয়া ভট্টাচার্যের মুঠোফোন যোগাযোগ করার চেষ্টা করলেও তারা ফোন রিসিভ করেননি।

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/এসকে/এলএ/এফএ)