ভৈরবে তুচ্ছ ঘটনায় দুপক্ষের সংঘর্ষে ৩ জন গুলিবিদ্ধ, আহত ২০

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩১ | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৬

কিশোরগঞ্জের ভৈরবে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে তিনজন গুলিবিদ্ধসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। এ সময় ১০টির বেশি দোকানপাট ভাঙচুর ও লুটপাট করা হয়।

শনিবার সন্ধ্যা সাতটার দিকে পৌর শহরের ভৈরবপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এসময় সংঘর্ষ থামাতে পুলিশ ৪২ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে।

সংঘর্ষে গুলিবিদ্ধ হয়েছেন, ভৈরবপুর উত্তরপাড়া এলাকার এলাকার প্রয়াত শাহাবুদ্দিনের ছেলে অপু (২৭), জামাল মিয়ার ছেলে দুর্জয় (২২) ও আবু সাঈদ মিয়ার ছেলে ইমতিয়াজ আহমেদ (৩৫)। আহত ইমতিয়াজকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। এছাড়া বাকি দুজনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

এ ঘটনায় আহতদের মধ্যে রয়েছেন- রাবিম (১৬), রাফসা (৬), মবিন (২০), রাশিদ মিয়া (২৫) ও খোকন মিয়া (১৪)। তারা অনেকে ইটপাটকেলের আঘাতে আহত হয়েছেন।

অপরদিকে দুপক্ষের কয়েক ঘন্টা সংর্ঘষ থামাতে পুলিশ গুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা. রৌশন আরা নিপা জানান, তিনজন গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে আসেন। এদের মধ্য ইমতিয়াজ নামের এক যুবকের অবস্থা গুরুতর বলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। এ পর্যন্ত আহত ২০ জনের চিকিৎসা দেওয়া হয়েছে, গুলিবিদ্ধ দুইজনকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

ভৈরব থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. কায়সার আহমেদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য চেষ্টা করছে। দুপক্ষের লোকেরা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষের সময় পুলিশের ওপর আক্রমণ করলে পুলিশ আত্মরক্ষার্থে ৪২ রাউন্ড গুলি করে।

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :