‘দুর্গাপূজা নির্বিঘ্নে পালনে সরকার সব ব্যবস্থা করবে’

প্রকাশ | ২৫ সেপ্টেম্বর ২০২২, ২০:০৬

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার

আসন্ন দুর্গাপূজায় আইনশৃঙ্খলা বিষয়ক এক সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাবুদ্দিন বলেছেন, বর্তমান সরকার শারদীয় দুর্গাপূজা নির্বিঘ্নে উদযাপনে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করবে। সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য যাতে কেউ অনাকাঙ্ক্ষিত কোন ঘটনা ঘটাতে না পারে- এ বিষয়ে সকলকে সতর্ক থাকতে হবে।

রবিবার মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় আসন্ন শারদীয় দুর্গাপূজার আইনশৃঙ্খলা বিষয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বড়লেখা থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পরিবেশমন্ত্রী আরও বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক গণতান্ত্রিক রাষ্ট্র। এখানে সকল ধর্মের মানুষ শান্তিপূর্ণভাবে নিজ নিজ ধর্ম পালন করে। 
তিনি নিজ নির্বাচনী এলাকা মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী উপজেলার কথা উল্লেখ করে বলেন, এই এলাকায় কোনো দিন শারদীয় দুর্গাপূজা উদযাপন বিঘ্নিত হয়নি। এবারও যাতে নির্বিঘ্নে ও শান্তিপূর্ণ পরিবেশে দুর্গাপূজা উদযাপন হয়, তার ব্যবস্থা গ্রহণ করা হবে। কাউকেই ঘোলা পানিতে মাছ শিকার করতে দেয়া হবে না।

সভায় বিশেষ অতিথি ছিলেন- বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাউছার দস্তগীর এবং বড়লেখা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন প্রমুখ।

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/এলএ)