ফরিদপুরে মতবিনিময় সভায় ভোট চেয়ে কাঁদলেন আ.লীগের প্রার্থী ফারুক

প্রকাশ | ২৫ সেপ্টেম্বর ২০২২, ২১:৩৭ | আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২, ২১:৪১

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

ফরিদপুরে জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফারুক হোসেনকে বিজয়ী করার লক্ষ্যে সালথা উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত জনপ্রতিধিদের কাছে ভোট চাইতে গিয়ে কেঁদে ফেলেন চেয়ারম্যান প্রার্থী সাবেক যুবলীগ নেতা ফারুক হোসেন। ভোটাদের উদ্দেশে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে একটা উপহার (আওয়ামী লীগের মনোনয়ন) দিয়েছেন। আমি সেই উপহার মাথায় করে রাখব। আপনারা আমাকে এই বৃদ্ধ বয়সে ফেলে দিয়েন না। এবার আমার যদি কিছু হয়ে যায় (হেরে যাই) তাহলে সত্যি সত্যি আমি বাঁচব না। আপনাদের কাছে ওয়াদা করছি- আমি জীবনভর আপনাদের পাশে থাকব।

তিনি আরও বলেন, আমি বিনীতভাবে বলতে চাই, আপনাদের ভোটটি দয়া করে আমাকে দেবেন। আমি মনে করি, আমি এই চেয়ারের যোগ্য। যেটুকু লেখাপড়ার দরকার, বিনিয়ের দরকার ও শিষ্টাচারের দরকার তা আমার আছে, আমি  যোগ্য।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. দেলোয়ার হোসেন মিয়া। এতে  প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মো. শামীম হক।  

সালথা উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফারুকুজ্জামান ফকির মিয়ার সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রয়াত সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী ছেলে শাহদাব আকবর লাবু চৌধুরী, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইশতিয়াক আরিফ, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ, জেলা আওয়ামী লীগ নেত্রী ঝর্ণা হাসান, আইভি মাসুদ, সালথা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শহিদুল হাসান খান সোহাগ, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, উপজেলা যুবলীগের সভাপতি খায়রুজ্জামান বাবু, গট্টি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাবলু প্রমুখ। সভায় সালথা উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানসহ ৮টি ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. ফারুক হোসেনকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসবে। পাঁচবারের মতো আওয়ামী লীগ সরকার গঠন করে বিশ্বে তাক লাগিয়ে দেবে। জাতীয় নির্বাচনের আগে জেলা পরিষদ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। নির্বাচনে হেরে গেলে এর প্রভাব জাতীয় নির্বাচনে পড়তে পারে।

আগামী ১৭ অক্টোবর ফরিদপুর জেলা পরিষদের নির্বাচনে  চেয়ারম্যান পদে চারজন, সংরক্ষিত নারী সদস্য পদে ১২ জন ও সাধারণ সদস্য পদে ৪৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।  

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/এআর)