পারিবারিক কলহ থামাতে গিয়ে প্রাণ গেল প্রতিবেশীর

প্রকাশ | ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৮ | আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৭

মদন (নেত্রকোনা) প্রতিনিধি, ঢাকাটাইমস

নেত্রকোনার মদনে পারিবারিক কলহে মেয়ের জামাইকে শ্বশুর মারতে গেলে থামাতে গিয়ে ছুরির আঘাতে নিহত হয়েছেন প্রতিবেশী মাদ্রাসা শিক্ষক শফিকুল ইসলাম (৬০)। এ ঘটনায় আহত হয়েছে আরো ৭ জন। 

উপজেলার ফতেপুর ইউনিয়নের রুদ্রশ্রী গ্রামে রবিবার রাতে এ ঘটনা ঘটে। 

আহত ইব্রাহীম (৮০), মোবারক হোসেন (২৫), মাসুম মিয়া (১২), মিনারা আক্তারের (৫০) অবস্থা আশঙ্কাজনক থাকায় তাদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া জুনাইদ (১৫), রিনা আক্তার (৩৮) ও কাদির মিয়া (১৩) মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  চিকিৎসাধীন রয়েছেন। 

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, রুদ্রশ্রী গ্রামের এলাল উদ্দীনের ছেলে মোবারকের সঙ্গে ফতেপুর মড়লপাড়া গ্রামের আব্দুল মান্নানের মেয়ে মুন্নি আক্তারের বিয়ে হয়। তাদের সংসারে রবিবার পারিবারিক কলহের সৃষ্টি হয়। এর প্রেক্ষিতে মুন্নি আক্তার বাবার বাড়ি চলে গিয়ে স্বামী ও শাশুড়ির কথা বাবার কাছে নালিশ জানায়। এতে মুন্নির বাবা আব্দুল মান্নান ক্ষিপ্ত হয়ে লোকজন নিয়ে মেয়ের জামাইকে মারতে আসে। এ ঘটনা ঠেকাতে এসে প্রতিবেশী শফিকুল ইসলাম ছুরির আঘাতে জখম হন। পরে মদন হাসপাতালে নিয়ে যাবার পথে তিনি মারা যান। এতে আহত হয়েছেন আরো ৭ জন। 

মদন থানার ওসি মোহাম্মদ ফেরদৌস আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,  লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এসএম)