বিয়ের প্রলোভনে নারী শ্রমিকের সঙ্গে শারীরিক সম্পর্ক, যুবক গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২২, ১৫:২৬ | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০২২, ১৫:২২

বগুড়ার শেরপুরে বিয়ের প্রলোভনে চাতালের এক নারী শ্রমিকের সঙ্গে (২৫) শারীরিক সম্পর্কের অভিযোগ উঠেছে যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ধর্ষণ মামলা হওয়ার পর অভিযুক্ত শরিফ উদ্দিনকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার ভোররাতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর নতুনপাড়া গ্রামের দেলবর প্রামাণিকের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারী জেলার সারিয়াকান্দি উপজেলার হলেও বর্তমানে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর পিসি ভাটা এলাকাস্থ রাব্বী মিয়ার মিল-চাতালে শ্রমিক হিসেবে কাজ করেন। একপর্যায়ে স্থানীয় যুবক শরীফ তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন। সেইসঙ্গে তাকে বিয়ের প্রলোভনও দেন।

এরই সূত্র ধরে ১০ সেপ্টেম্বর ভোররাতে মিল-চাতালে যাওয়ার সময় যুবক শরীফ কৌশলে ওই নারীকে শ্রমিকদের বিশ্রাম কক্ষে নিয়ে তাকে ধর্ষণ করেন।

মামলার বাদী ওই নারী অভিযোগ করে বলেন, ঘটনার পর থেকে আইনের আশ্রয় নিতে চাইলে আমাকে প্রাণনাশসহ বিভিন্ন হুমকি-ধমকি দেন। আবার তাকে বিয়ের কথা বললেও তালবাহানা করতে থাকেন। একপর্যায়ে বিয়ের যে আশ্বাস দিয়েছিলেন তা অস্বীকার করেন ওই প্রতারক প্রেমিক।

পরে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের পরামর্শে থানায় মামলা করেন।

জানতে চাইলে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার সাংবাদিকদের বলেন, এ ঘটনায় থানায় ধর্ষণের মামলা নেওয়া হয়েছে। পাশাপাশি মামলায় অভিযুক্ত শরীফ উদ্দিনকেও গ্রেপ্তার করে বগুড়ায় আদালতে পাঠানো হয়। এছাড়া ধর্ষণের শিকার ওই নারীর ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি আতাউর রহমান খন্দকার।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :