করতোয়ায় নৌকাডুবি: আত্রাইয়ে ভেসে ওঠা ৬ মরদেহ পরিবারের কাছে হস্তান্তর

প্রকাশ | ২৬ সেপ্টেম্বর ২০২২, ১৯:০২ | আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২, ১৯:১৬

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

পঞ্চগড়ের করতোয়া নদীতে গত রবিবার নৌকাডুবির ঘটনায় দিনাজপুরের খানসামা উপজেলার আত্রাই নদীতে ৬ জনের লাশ উদ্ধার করা হয়েছে। লাশগুলো শনাক্তের পর তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন খানসামা থানার (অফিসার ইনচার্জ) ওসি চিত্তরঞ্জন রায়।

সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত  খানসামা উপজেলার জয়ন্তিয়া ঘাট, জিয়া সেতু, ফরিদাবাদ, বাসুলী ও জয়গঞ্জ-ঝাড়বাড়ি ঘাটে ৫ নারীর লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস ইউনিট এবং ও ১ শিশুর লাশ উদ্ধার করে থানা পুলিশ। পরে জয়গঞ্জ-ঝাড়বাড়ি খেয়া ঘাটে উদ্ধারকৃত লাশ বীরগঞ্জ থানা পুলিশকে হস্তান্তর করা হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, উদ্ধারকৃত লাশ পরিবারের সদস্যরা শনাক্ত করে। নিহতরা হলেন, ঠাকুরগাঁও সদর উপজেলার বিসমতপুর গ্রামের অনন্ত কুমার রায়ের স্ত্রী পুষ্পা রানী রায় (৪৫), পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার চামেশ্বরী গ্রামের শক্তি চন্দ্র রায়ের স্ত্রী কলেজ লাইব্রেরিয়ান ঝর্ণা রানী রায় (৫২), বোদা উপজেলার কাউয়াখাল গ্রামের সহিন চন্দ্র রায়ের স্ত্রী সুমিত্রা রাণী রায় (৪৫), দেবীগঞ্জ উপজেলার হাতীডুবা গ্রামের ভূবেন চন্দ্র রায়ের স্ত্রী রুপালী রানী রায় এবং বোদা উপজেলার বংশীধরপুজারী গ্রামের বিমল চন্দ্র রায়ের ছেলে সূর্য চন্দ্র রায় (৬)।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এআর)