বিএনপির ২২ দলীয় জগাখিচুড়ির ঐক্যের পরিণতি গতবারের মতো হবে: কাদের

প্রকাশ | ২৬ সেপ্টেম্বর ২০২২, ১৯:৫৯ | আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৩:০৪

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

বিএনপির ২২ দলীয় ঐক্যকে জগাখিচুড়ির ঐক্য আখ্যা দিয়ে এর পরিণতি গতবারের মতো হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও ওবায়দুল কাদের।

তিনি বলেন, রঙিন খোয়াব দেখে কোনো লাভ নেই, বিএনপি এখন উভয় সংকটে, তাদের জলে কুমির ডাঙায় বাগ।

সোমবার ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অন্তর্গত কদমতলী থানা ও ৫২,৫৩,৫৮, ৫৯,৬০, ৬১ নং ওয়ার্ড সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

বিএনপি আন্দোলনে ব্যর্থ এখন নির্বাচনেও যেতে ভয় পাচ্ছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তাদের নেতা কে? ২২ দলীয় জগা খিচুড়ির ঐক্য গতবারের মতো এবারও একই পরিণতি হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যারা দেশে হ্যাঁ-না ভোট করে প্রহসনের নির্বাচন করেছিলেন, আজিজ মার্কা নির্বাচন কমিশন এবং ১৫ই ফেব্রুয়ারির ভোটারবিহীন নির্বাচন করেছিলেন তাদের শেখ হাসিনার ওপর আস্থা রাখার কোনো দরকার নেই। 

দলের নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, দল করলে দলের নিয়মশৃঙ্খলা মেনে  চলতে হবে। নেতাকর্মীরা ঐক্য থাকলে বিএনপি যতই লাফালাফি করুক তাতে কোনো লাভ হবে না।

কদমতলী থানা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নাছিম মিয়ার সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির এবং ঢাকা মহানগর দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/ইএস)