মির্জাপুরে নারীকে শ্বাসরোধে হত্যা, সাবেক স্বামীসহ আটক ২

প্রকাশ | ২৬ সেপ্টেম্বর ২০২২, ২১:২৪

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস

টাঙ্গাইলের মির্জাপুরে সখিনা আক্তার (৪২) নামে এক নারীকে রাতের আঁধারে বসতঘরে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ ওই নারীর সাবেক স্বামীসহ দুজনকে আটক করেছে।

সোমবার দুপুর ১২টার দিকে উপজেলার বাশতৈল ইউনিয়নের বাশতৈল পশ্চিমপাড়ার বসতঘর থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আটকরা হলেন- সখিনার সাবেক স্বামী বাশতৈল গ্রামের নুরুল ইসলামের ছেলে মফিজুর রহমান (৪৭) এবং একই গ্রামের বাহার উদ্দিনের ছেলে লেবু মিয়া (৫০)।

পাঁচ বছর আগে ওই নারী তালাকপ্রাপ্ত হয়ে দুই মেয়ে ও এক ছেলে নিয়ে ওই বাড়িতে বসবাস করতেন। মেয়ে দুজনের বিয়ে হওয়াতে প্রবাসী ছেলের বউ নিয়েই ওই বাড়িতে থাকতেন তিনি। ছেলের বউ বাড়িতে না থাকায় রবিবার রাতে সখিনা আক্তার বাড়িতে একা ছিলেন। সোমবার অনেক বেলা হলেও সখিনাকে না দেখে পার্শ্ববর্তী বাড়ির লোকজন খোঁজ করতে আসে। পরে ঘরের ভেতরে তার মরদেহ দেখতে পায়। খবর পেয়ে বাশতৈল ফাঁড়ি পুলিশ তার মরদেহ উদ্ধার করে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সখিনার গলায় রশির দাগ এবং গলার ডান পাশে কালো দাগ আছে বলে পুলিশ জানায়।

সখিনার মা আকিরন বেগম অভিযোগ করে বলেন, আমার মেয়ে আত্মহত্যা করেনি। ওরে হত্যা করা হয়েছে। আমি এর বিচার চাই।

বাঁশতৈল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক সাখাওয়াত হোসেন বলেন, নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের গলায় রশির দাগ ও গলার ডান পাশে কালো দাগ রয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে তিনি জানান।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এলএ)