আলিয়ার সঙ্গে ঘুমানো দারুণ ঝামেলার, কেন বললেন রণবীর?

প্রকাশ | ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১:৫৮

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

পাঁচ বছর প্রেম করার পর গত এপ্রিলে বিয়ে করেছেন বলিউডের আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। কেমন চলছে তাদের দাম্পত্য জীবন? ঝগড়া হয়, নাকি শুধুই প্রেম? এসব খোঁজ নেওয়ার সময় নেই সংবাদমাধ্যমের। আলিয়ার মা হতে যাওয়া, তারপর ‘ব্রহ্মাস্ত্র’র মুক্তি— এসবেই ব্যস্ত ছিল সবাই।

তবে ‘ব্রহ্মাস্ত্র’ সফল হওয়ার পর দাম্পত্য জীবন নিয়ে নিজেরাই মুখ খুললেন রণবীর-আলিয়া। সম্প্রতি দেওয়া একটি সাক্ষাৎকারে রণবীর স্পষ্টই জানিয়ে দিয়েছেন, আলিয়ার সঙ্গে ঘুমানো দারুণ ঝামেলার। ওই সাক্ষাৎকারে রণবীর জানান, আলিয়ার সঙ্গে ঘুমাতে গিয়ে তার নিজের ঘুমেরই বারোটা বাজে।

সন্তানসম্ভবা আলিয়াকে নিয়ে কি বেশিই সাবধানী রণবীর? নাহ্, তা মোটেও নয়। বিপত্তি আলিয়ার শোয়ার ধরনে। আলিয়া ঘুমের পর ঘড়ির কাঁটার মতো ঘুরতে থাকেন। তার মাথা থাকে একদিকে, আর পা অন্যদিকে। ক্রমে রণবীর গুটিয়ে যেতে থাকেন বিছানার এক কোণে। ওই অবস্থায় ঘুমানোটা বেশ চাপের হয়ে যায়।

আর রণবীর? তিনি কি নিখুঁত? নাহ্, তার শোয়ার ধরন নিয়ে কোনো সমস্যা নেই আলিয়ার। বরং উল্টো প্রশংসাই করেন রণবীরের। জানান, সব থেকে ভালোবাসেন রণবীরের নৈঃশব্দ। তিনি নাকি দারুণ শ্রোতা, আর এটাই ভালো লাগে আলিয়ার।

তবে ঠিক এই কারণে মাঝেমধ্যে অসহ্য হয়ে ওঠেন আলিয়া। কারণ তিনি যখন চান রণবীর প্রতিক্রিয়া জানাক বা কথা বলুক, কিন্তু তিনি কিছুই বলেন না। তখন আর কার মাথা ঠিক থাকে! তবে ছোটখাটো সমস্যা বাদে আপাতত সুখেই কাটছে রণবীর-আলিয়ার দাম্পত্য জীবন।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/এজে)