‘চা বিক্রেতা থেকে মোদি প্রধানমন্ত্রী’ উল্লেখ করে যে ইচ্ছার কথা জানালেন রাখি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০২২, ১৩:৪১

ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নাকি একসময় চায়ের দোকান চালাতেন। এমন গুঞ্জন সবখানেই। সেই কথা ফের একবার মনে করিয়ে দিলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। সঙ্গে জানালেন তার একটা ইচ্ছার কথাও। তিনি নাকি মুখ্যমন্ত্রী হতে চান।

রাখির প্রশ্ন, চা বিক্রেতা থেকে নরেন্দ্র মোদি যদি ভারতের প্রধানমন্ত্রী হতে পারেন, তাহলে এত দিন বলিউডে কাজ করে তিনি কেন মুখ্যমন্ত্রী হতে পারবেন না? সম্প্রতি তার সঙ্গে কঙ্গনার তুলনা টেনে বর্ষীয়ান অভিনেত্রী ও বিজেপির মন্ত্রিত্ব পাওয়া হেমা মালিনীর মন্তব্যের পরই মুখ খুললেন রাখি।

সম্প্রতি গুঞ্জন ওঠে, আরেক বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত নাকি রাজনীতিতে আসছেন। তিনি মাথুরা আসন থেকে নির্বাচনও করবেন, যেখানকার বর্তমান সংসদ সদস্য হেমা মালিনী। এ নিয়ে সম্প্রতি সাংবাদিকরা এই বর্ষীয়ান অভিনেত্রীকে প্রশ্ন করলে তিনি কটাক্ষের সুরে বলেন, ‘কোনদিন শুনবো রাখি সাওয়ান্তও ভোটে দাঁড়াচ্ছেন।’

হেমা মালিনীর ওই মন্তব্যের পরই সোমবার নিজের ইচ্ছার কথা জানান রাখি। ইতোমধ্যে অভিনেত্রী ঘোষণা দিয়েচেন, ২০২৪ সালের সাধারণ নির্বাচনে তিনি লড়তে চলেছেন। বলেন, ‘ভাবলাম সারপ্রাইজ দেব! মোদি আর অমিত শাহ নিজ মুখে ঘোষণা করতেন, তার আগেই হেমাজি (হেমা মালিনী) কাজটা করে দিলেন। আমি সত্যিই খুশি হয়েছি।’

রাখী ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ধন্যবাদও জানান। বলেন, ‘আমাকে ভরসা করে এত বড় দায়িত্ব দেওয়ার জন্য কৃতজ্ঞ। নির্বাচনে লড়ব, হেমা মালিনীজি ইতোমধ্যে ঘোষণা করে দিয়েছেন।’ শুধু তাই নয়, রাখি নিজেকে ‘স্মৃতি ইরানি পার্ট টু’ হিসাবে দেখতে পাচ্ছেন বলেও জানান।

যদিও রাখির ঘোষণাকে পাত্তা দিচ্ছেন না তেমন কেউ। তবে রাজনীতির অনুষঙ্গ যে তার জীবনে একেবারেই নেই, তা নয়। ২০১৪ সালে মুম্বাইয়ের উত্তর-পশ্চিম লোকসভা থেকে ভোটে দাঁড়িয়েছিলেন রাখি। যদিও বিপুল ভোটে হেরে গিয়েছিলেন। তবে আশা হারাননি। এরপর তিনি রিপাবলিকান পার্টিতে যোগ দেন।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :