দেশের সবচেয়ে সৎ রাজনীতিক শেখ হাসিনা: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২২, ১৭:২১ | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০২২, ১৭:১৯

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পঁচাত্তরে বঙ্গবন্ধুকে হত্যার পর বাংলাদেশে গত ৪৭ বছরে সবচেয়ে সৎ রাজনীতিক শেখ হাসিনা।

তিনি আরও বলেন, টুঙ্গিপাড়ায় জন্ম নেয়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা তার কাজের মাধ্যমে আজ বিশ্ব নেতা হিসেবে পরিচিত হয়েছেন।

মঙ্গলবার দুপুরে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে যুবলীগ আয়োজিত এক অনুষ্ঠানে এসব কথা বলেন সড়ক ও সেতুমন্ত্রী।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশকে উন্নত দেশের কাতারে নিয়ে যেতে শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে যাব।

তিনি আরও বলেন, টুঙ্গিপাড়ায় জন্ম নেয়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা তার কাজের মাধ্যমে আজ বিশ্ব নেতা হিসেবে পরিচিত হয়েছেন। বঙ্গবন্ধু বাংলাদেশকে নিয়ে স্বপ্ন দেখেছিলেন। সেই স্বপ্ন শেখ হাসিনা বাস্তবায়ন করছেন। পঁচাত্তরে বঙ্গবন্ধুকে হত্যার পর বাংলাদেশে গত ৪৭ বছরে সবচেয়ে সৎ রাজনীতিক শেখ হাসিনা।

বিএনপি সাংবাদিকদের ওপর ইচ্ছে করে হামলা করছে মন্তব্য করে তিনি বলেন, বিএনপির মুখে গণতন্ত্রের কথা হস্যকর। তারা জ্বালাও পোড়াও রাজনীতিতে বিশ্বাসী। তারা ইচ্ছে করে সাংবাদিকদের ওপরও হামলা করে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, বীর মুক্তিযোদ্ধা অজয় দাসগুপ্তসহ যুবলীগের নেতাকর্মীরা।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/এমএইচ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :