নাটোরে নিহত ছাত্রলীগ নেতা জীবনের বাড়িতে প্রতিমন্ত্রী-এমপিসহ আ.লীগের নেতারা

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০২২, ১৯:১১

নাটোরে নিহত ছাত্রলীগ নেতা জামিউল আলীম জীবনের বাড়িতে গিয়ে শোক জানিয়েছেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকসহ কয়েকজন সংসদ সদস্য ও আওয়ামী লীগের নেতারা।

মঙ্গলবার দুপুরে তারা নলডাঙ্গা উপজেলার রামশার কাজীপুর গ্রামে তার বাড়িতে গিয়ে পরিবারের প্রতি সান্তনা জানান এবং হত্যার বিচারের আশ্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক,নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, এমপি রত্না আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, পৌর মেয়র উমা চৌধুরী জলি, সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার প্রমুখ।

পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ শেষে দলীয় নেতা কর্মীরা জীবনের কবর জিয়ারত করেন।

এসময় তারা বলেন, আওয়ামী লীগে অনুপ্রবেশকারী আসাদসহ যারা ছাত্রলীগ নেতা জীবনকে পিটিয়ে হত্যা করেছে তারা যত বড় সন্ত্রাসীই হোক তাদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমুলক শাস্তি দেওয়া হবে।

উল্লেখ্য, চেয়ারম্যান আসাদের বিরুদ্ধে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় ছাত্রলীগ নেতা জামিউল আলীম জীবনকে ১৯ সেপ্টেম্বর সন্ধ্যার পর চেয়ারম্যান আসাদ ও তার দুই ভাই রামশার কাজীপুর আমতলি বাজারে মারধর করে আহত করেন।

এ সময় জীবনের বাবা তাকে বাঁচাতে গেলে সন্ত্রাসীরা তাকেও কুপিয়ে জখম করে। এরপর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার দুপুরে জীবন মারা যান।

নিহত জামিউল আলীম জীবন নাটোরের নলডাঙ্গা ডিগ্রি কলেজের ছাত্র ও উপজেলা ছাত্রলীগের সহ-সাধারণ সম্পাদক ছিলেন।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :