'বেবি বাম্প' নিয়ে মুখ খুললেন বুবলী, বললেন সবকিছু সুন্দর ও শালীনভাবেই হয়েছে

প্রকাশ | ২৭ সেপ্টেম্বর ২০২২, ২৩:০০ | আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২, ২৩:১০

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

'সবকিছুর পেছনে অবশ্যই ব্যাখ্যা আছে। যেটা নিয়ে বলব তার সবকিছু সুন্দর ও শালীনভাবেই হয়েছে। সেই বিষয়টি নিয়ে কয়েক দিনের মধ্যে সবার সঙ্গে কথা বলব।' সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনা প্রসঙ্গে এভাবেই বললেন ঢালিউড সিনেমার আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী।

মঙ্গলবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দুটি ছবি প্রকাশ করেছেন বুবলী। যার একটি ছবিতে বেবি বাম্পের পোজ দিয়েছেন তিনি। তার পেটটিও সন্তানসম্ভবা দেখাচ্ছে। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘মি উইথ মাই লাইফ।’ এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা ‘থ্রোব্যাক আমেরিকা’। বুবলী হাত দিয়ে রেখেছেন পেটে।

ছবি দুটি প্রকাশের পরপরই বেবি বাম্পের ছবি নিয়ে সামাজিক মাধ্যমে ঝড় উঠে। পুরো বিষয়টি নিয়ে শিগগিরই কথা বলবেন জানিয়ে ‘চাদর’ সিনেমার শুটিং সেট থেকে গণমাধ্যমকে বুবলী বলেন, 'আমি কখনোই আমার ব্যক্তিগত জীবন সামনে আনতে চাই না। অনেক বার আমাকে এই প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে। কিন্তু বরাবরই আমি বলেছি, পেশাদার কাজ নিয়ে ফোকাসে থাকতে চাই।'

নায়িকা আরও বলেন, 'ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলতে চাই না। তারপরও সবার জানার আগ্রহ সেই জায়গা থেকে বলছি- কিছু ব্যাপার তো অবশ্যই আছে। যা নিয়ে এর আগেও অনেক কথা বলেছি। এগুলো নিয়ে পরে কথা বলব। কোনো ঘটনার পেছনে অনেক ঘটনা থাকে।'

বুবলী বলেন, 'একটি সিনেমার স্ক্রিপ্ট লেখা হয় যখন তার পেছনেও কিন্তু অনেক স্ক্রিপ্ট থাকে। তবে বিষয়টি নিয়ে কথা বলতে চাইনি। কিন্তু একটি বিষয় সবাই সামাজিক যোগাযোগমাধ্যমে দেখেছেন। সেই বিষয়টি নিয়ে কয়েক দিনের মধ্যে সবার সঙ্গে কথা বলব। সবকিছুর পেছনে অবশ্যই ব্যাখ্যা আছে।'

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের একমাত্র পুত্র আব্রাম খান জয়ের জন্মদিন আজ (২৭ সেপ্টেম্বর)। ছেলের ষষ্ঠ জন্মদিনে দুটি ছবি দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন বাবা শাকিব খান। তার এমন পোস্টের ১ ঘণ্টার মাথায় নিজের ফেসবুকে দুটি ছবি শেয়ার করেন বুবলী। তার শেয়ার করা দুটি ছবি নিয়ে প্রশ্ন উঠেছে। যেখানে বুবলীর বেবি বাম্প দেখা গেছে। ভক্তরা মন্তব্য বাক্সে তুমুল তর্ক-বিতর্কে মেতেছে। নেটিজেনরা বলছেন, বুবলী মা হয়েছেন।

অবশ্য বুবলী সরাসরি না বললেও বাঁকাভাবে ক্যাপশনে বুঝিয়ে দিলেন। শাকিব খান যখন পুত্রের জন্মদিনে ভালোবাসা প্রকাশ করলেন, সেদিনই বুবলী ‘মাই লাইফ’-এর প্রতি ভালোবাসা প্রকাশ করলেন।

শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্ক আগেই ছড়িয়েছিল। ছড়িয়েছিল বিয়ের খবরও। যার প্রেক্ষিতেই সন্তানসহ অপু বিশ্বাস টেলিভিশন লাইভে আসেন। এরপর ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে ঢালিউড উত্তাল ছিল বুবলীর মা হওয়ার খবরে। ছড়িয়েছিল, ‘বীর’ সিনেমার শুটিংয়ের সময় অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। এ সিনেমার কিছু গান ও দৃশ্যে বুবলীর রহস্যময় উপস্থিতি সেই খবরের পক্ষেই হাওয়া দিয়েছিল।

বেশ কয়েক মাস যুক্তরাষ্ট্রে অনেকটাই আড়ালেই ছিলেন বুবলী। কেন আড়ালে ছিলেন এ প্রশ্নের সহজ কোনো উত্তর ছিল না। গণমাধ্যমকেও এড়িয়ে গিয়েছিলেন এ অভিনেত্রী। যদিও সে সময় হাওয়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল মা হতেই যুক্তরাষ্ট্রে গেছেন বুবলী। সে সময় শোনা গিয়েছিল কন্যাসন্তানের মা হয়েছেন বুবলী। তবে বিষয়টি আজও পরিষ্কার করেননি নায়িকা।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/এলএম/এমআই)