বিদ্রোহী প্রার্থী হয়ে দলীয় পদ হারালেন আ. লীগ নেতা

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৪ | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৭

জেলা পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় শেরপুর আওয়ামী লীগের সকল স্তরের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে হুমায়ুন কবির রুমানকে।

মঙ্গলবার রাতে সংগঠনের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন এবং উপ-দপ্তর সম্পাদক বিনয় কুমার সাহা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

এছাড়া ওই প্রেস বিজ্ঞপ্তির কপি উপ-দপ্তর সম্পাদক তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ওয়াল থেকেও পোস্ট করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার বিকালে জেলা শহরের মাধবপুর এলাকার উৎসব কমিউনিটি সেন্টারে আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পালের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়ায় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর রুমানকে গঠনতন্ত্রের ৪৭(১১) ধারা মোতাবেক বহিষ্কার হয়। সে অনুযায়ী শেরপুর আওয়ামী লীগসহ দলের সকল স্তরের পদ থেকে সর্বসম্মতিক্রমে তাকে অব্যাহতি দেওয়া হলো।

এ বিষয়ে প্রতিক্রিয়া জানতে হুমায়ুন কবির রুমানের ব্যবহৃত মোবাইল নম্বরে যোগাযোগ করা হয়। কিন্তু তিনি ফোন রিসিভ করেননি।

সূত্র জানায়, গেল বার অ্যাডভোকেট চন্দন কুমার পালের বিরুদ্ধে একই পদে বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে হুমায়ুন কবির রুমান জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন। এর আগে রুমান শেরপুর পৌরসভার মেয়রের দায়িত্ব পালন করেন।

(ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :