সন্তান লালনপালনের পাঠ শিখছেন রণবীর-আলিয়া

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৫:১৪

সন্তানের অভিভাবক হতে চলেছেন বলিউডের আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। তার জন্য এখন ঘর সাজাচ্ছেন তারকা দম্পতি। শুধু ঘর নয়, সন্তানের জন্য নিজেদেরও প্রস্তুত করছেন তারা। বই পড়ে শিখছেন, কীভাবে সন্তানের পরিচর্যা করতে হয়।

একটি সাক্ষাৎকারে সম্প্রতি বইটির কথা জানিয়েছেন রণবীর-আলিয়া। ‘ব্রহ্মাস্ত্র’ পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন তারা। সেখানে রণবীর জানান, সন্তান আসার আগে নিজেদের কীভাবে তারা প্রস্তুত করছেন।

হবু মা আলিয়া ভাট সন্তান পালনের জন্য একটি বই পড়ছেন বলেও জানান নায়িকার স্বামী রণবীর। তা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে নাকি ছোটখাটো ঝগড়াও চলছে।

রণবীর ওই সাক্ষাৎকারে বলেন, ‘একটা বই আছে, যেটা আলিয়া পড়ে ফেলেছে। এখন ও চায়, বইটা আমিও পড়ি। এ নিয়ে আমাদের মধ্যে ঝগড়া চলছে। আমি বইটা ৩০ ভাগ পড়েছি। ওকে বলেছি, আমরা আমাদের সন্তানকে কীভাবে মানুষ করব, সেটা বই পড়ে শেখা যাবে না। আমাদের নিজেদের এই অভিজ্ঞতার মধ্যে দিয়ে যেতে হবে, শিখতে হবে।’

চলতি বছরের এপ্রিলে গাঁটছড়া বেঁধেছেন রণবীর-আলিয়া। কয়েক বছরের প্রেম গড়িয়েছে বিয়ের পিঁড়িতে। বিয়ের কিছু দিনের মধ্যেই সুখবর জানান তারকা দম্পতি। জানান, তারা সন্তানের অভিভাবক হতে চলেছেন।

(ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :