সিটি ইন্স্যুরেন্সের এশিয়া ইন্স্যুরেন্স অ্যাওয়ার্ড ২০২২ অর্জন

প্রকাশ | ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৬:১৯

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস

সিটি জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এশিয়া ইন্স্যুরেন্স এওয়ার্ড ২০২২ “ক্লেইমস্ ইনিশিয়েটিভ অব দা ইয়ার - বাংলাদেশ” সম্মানজনক পুরস্কারে ভূষিত হয়েছে।

এই পুরস্কার বিভিন্ন পেশার পেশাজীবীদের সমন্বয়ে গঠিত বিচারকমন্ডলী দ্বারা মূল্যায়িত হয়েছে। সিটি জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের গ্রাহকদের বিমাদাবি পরিশোধের সামর্থ্য মূল্যায়ন, গ্রাহকদের সেবা প্রদান এবং সততা ও দক্ষতার সাথে সংশ্লিষ্ট বীমাদাবীর গূরুত্বপূর্ণ ডকুমেন্টস এর ভিত্তিতে সহজ পদ্ধতিতে নির্দিষ্ট সময়ের মধ্যে পরিশোধ করেছে যা গ্রাহকদের সুনাম ও সন্তুষ্টি অর্জনে কোম্পানি সক্ষম হয়েছে।

পুরস্কার প্রদানের জন্য গঠন করা গঠিত বিচারকমন্ডলী কোম্পানির সার্বিক কার্যক্রম যাচাই বাছাই করে এশিয়া ইন্স্যুরেন্স এওয়ার্ড ২০২২ প্রদান করেন। এই পুরস্কার মার্কেটে কোম্পানির সুখ্যাতি ও গ্রাহকদের সন্তুষ্টি অর্জনে সক্ষম হবে।

এশিয়া ইন্স্যুরেন্স এওয়ার্ড ২০২২ সিঙ্গাপুরস্থ চার্লটন মিডিয়া গ্রুপ লিমিটেড দ্বারা পরিচালিত এবং সিঙ্গাপুর বিজনেস রিভিউ শিরোনামে এশিয়ার একটি শীর্ষস্থানীয় বিটুবি প্রকাশনা এবং ইভেন্ট কোম্পানি।

এটি একটি মর্যাদাপূর্ণ ইভেন্ট যা এশিয়ার সেরা বীমাকারীদের স্বীকৃতি প্রদান করে থাকে। এই স্বীকৃতি গ্রাহকদের সন্তুষ্টি এবং অর্থবহ মুনাফা অর্জন করে বাজার প্রতিযোগিতার মধ্যে সফলভাবে পরিচালনা করতে সক্ষম হবে।

(ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/এসকেএস)