নারীর অন্তর্বাস থেকে ৬টি স্বর্ণের বার উদ্ধার, আটক ২

মেহেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৭:৩০ | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৭:২৪

মেহেরপুরে স্বর্ণের বারসহ দুজনকে আটক করেছে পুলিশ। এ সময় আটক এক নারীর অন্তর্বাস থেকে ৬টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে।

বুধবার ভোর সাড়ে ৫ দিকে মেহেরপুর-কাথুলী সড়কের জোছনা বেকারির সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন ঢাকা মগবাজারের শেখ আশরাফুল কবিরের স্ত্রী কানিজ ফাতিমা লিপি (৩৫) ও নারায়ণগঞ্জের মৃত আব্দুল মান্নানের ছেলে মাসুদ (৩৮)।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে ঢাকা থেকে বাসযোগে কানিজ ফাতিমা লিপি ও মাসুদ রানা ভোর বেলায় পৌঁছায় মেহেরপুর বাস স্ট্যান্ড এলাকায়। সেখান থেকে একটি রিকশাযোগে তারা দুজন কাথুলী বাসস্ট্যান্ডের দিকে যাওয়ার সময় ভোর সাড়ে ৫ দিকে বড় বাজারের জোসনা বেকারির সামনে পৌঁছালে পুলিশের সন্দেহ হয়।

রিকশাটির গতিরোধ করে তাদের পুলিশ হেফাজতে নিয়ে পাশের একটি কক্ষে নারী পুলিশ সদস্য দিয়ে আটককৃত কানিজ ফাতিমার দেহ তল্লাশি চালিয়ে তার অন্তর্বাসের ভেতর থেকে কালো টেপ দিয়ে জড়ানো তিনটি বস্তু উদ্ধার করা হয়। টেপ খুলে পাওয়া যায় ৬টি স্বর্ণের বার। ৬টি স্বর্ণের বারের বাজার মূল্য প্রায় ৬০ লাখ টাকা।

তিনি আরও বলেন, পাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্বর্ণের বারগুলো ভারতে পাচারের উদ্দেশ্যে মেহেরপুরে নেওয়া হয়। তবে কার কাছে স্বর্ণের বারগুলো দেওয়া হতো তাকে খুঁজছে পুলিশ। তাদেরকে জিজ্ঞাসাবাদ করে প্রকৃত তথ্য উদ্ঘাটন করা হবে।

(ঢাকাটাইমস/২৮সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :