বরিশালে ঘাস কাটাকে কেন্দ্র করে নারীকে কুপিয়ে হত্যা

প্রকাশ | ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:০২ | আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:৫১

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস

বরিশালে ছাগলের জন্য জমির পাশ থেকে ঘাস কাটাকে কেন্দ্র করে শুকরন বিবি (৫৫)  নামে এক নারীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এসময় তিনজন গুরুতর আহত হয়েছেন।

বুধবার দিবাগত রাতে গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের বংকুরা গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত নারী ওই গ্রামের ভ্যানচালক হারুন তালুকদারের স্ত্রী। এ সময় হামলায় আহত মিনারা বেগম (৪০), শিল্পী বেগম (৪০) ও আবু হানিফকে (২২) বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতের ছেলে লিটন তালুকদার বলেন, বারেক বেপারীর জমির পাশ থেকে ঘাস কাটার অভিযোগে আমার বাবা হারুন তালুকদার ও মামা দুলাল বয়াতীর সঙ্গে মঙ্গলবার বিকেলে বারেকের স্বজনদের বাকবিতণ্ডা হয়। ওই ঘটনার জেরে বারেক বেপারীর স্বজনরা আশোকাঠী, চন্দ্রহার ও বাটাজোর এলাকা থেকে সন্ত্রাসী ভাড়া করে বুধবার রাতে আমাদের বসত ঘরে হামলা চালায়। 

লিটন তালুকদার আরও বলেন, হামলার একপর্যায়ে আশোকাঠী এলাকার ভাড়াটিয়া সন্ত্রাসী জিয়া আমিন ধারালো অস্ত্র দিয়ে আমার মা শুকরন বিবিকে কুপিয়ে হত্যা করে।

এ বিষয়ে গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য ঘটনার পরই পুলিশ অভিযান শুরু করেছে। পাশাপাশি এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বৃহস্পতিবার সকালে নিহতের লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/এসএম)