লিংক থ্রি’র বিল পেমেন্ট এখন উপায়-এ

প্রকাশ | ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৮:২১

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস

দেশের দ্রুত বর্ধনশীল মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রতিষ্ঠান উপায়-এর মাধ্যমে লিংক-থ্রি’ টেকনোলজির গ্রাহকরা তাদের ইন্টারনেট বিল পেমেন্ট করতে পারবেন। সম্প্রতি উপায় এবং লিংক থ্রি টেকনোলজির মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। 

উপায়-এর চিফ সেলস অ্যান্ড সার্ভিস অফিসার ইমন কল্যাণ দত্ত এবং লিংক থ্রি টেকনোলজির চিফ ফিনান্সিয়াল অফিসার জহরুল সৈয়দ বখ্ত নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। উপায়-এর প্রধান কার্যালয়ে চুক্তিটি স্বাক্ষরিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপায়-এর কর্পোরেট সেলসের হেড বিপ্লব ব্যানার্জীর্ , কর্পোরেট সেলসের ডেপুটি জেনারেল ম্যানেজার, মো. মইনুল হাসান ওয়ার্সি এবং সেলস অ্যান্ড ডিস্ট্রিবিউশনের ডেপুটি জেনারেল ম্যানেজার কেএম তাজমুল হক এবং  লিংক থ্রি টেকনোলজির জিএম, এফএন্ডএ, মোহাম্মদ মহসিন রেজা।

এই চুক্তির আওতায় লিংক থ্রি’র গ্রাহকরা উপায় অ্যাপ বা ইউএসএসডি কোড *২৬৮# ডায়াল করে তাদের ইন্টারনেট এবং অন্যান্য বিল পরিশোধ করতে পারবেন।

২০২১ সালের ১৭ মার্চ আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি ‘উপায়’। বর্তমানে উপায় বিস্তৃত পরিসরে এমএফএস সেবা প্রদান করছে ইউএসএসডি এবং মোবাইল অ্যাপ উভয়ের মাধ্যমে।

উপায় এর মাধ্যমে গ্রাহকরা সব ধরনের আর্থিক লেনদেন যেমন: ক্যাশ-ইন, ক্যাশ-আউট, ইউটিলিটি বিল পেমেন্ট, মার্চেন্ট ও ই-কমার্স পেমেন্ট; রেমিট্যান্স, বেতন ও সরকারি ভাতা গ্রহণ এবং মোবাইল রিচার্জ ছাড়াও ট্রাফিক ফাইন পেমেন্ট এবং ভারতীয় ভিসা ফি পেমেন্টের মতো এক্সক্লুসিভ সেবা গ্রহণ করতে পারছেন।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/এসকেএস)