চুয়াডাঙ্গায় মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল দুই যুবকের

প্রকাশ | ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৮:২০

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস

চুয়াডাঙ্গায় দুটি মোটরসাইকেলের সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। পরে বিকাল ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরও একজন।
এর আগে দুপুর ১২টার দিকে দামুড়হুদা উপজেলার ছয়ঘরিয়ায় দুটি মোটরসাইকেলের সংঘর্ষে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত ৩২ বছর বয়সী রায়হান হোসেন দামুড়হুদা উপজেলার জয়রামপুর কলোনিপাড়ার ফারুক হোসেনের ছেলে ও ২২ বছর বয়সী হৃদয় হোসেন একই উপজেলার ছয়ঘরিয়া গ্রামের হোসেন আলীর ছেলে। তাদের মরদেহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফুল কবীর।
নিহত রায়হানের মামা হোসেন আলী বলেন, রায়হান ইলেকট্রিকের কাজ জানত। আমার নির্মাণাধীন বাড়িতে তাকে দিয়ে কাজ করাচ্ছিলাম। ইলেকট্রিকের কিছু সরঞ্জাম না থাকায় আমার ছেলে হৃদয়কে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে দর্শনা বাজারে যাচ্ছিল সে। ছয়ঘড়িয়ায় পৌঁছালে পাশের অপর একটি সড়ক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হয় তাদের মোটরসাইকেলের। এতে রায়হান ও হৃদয় আহত হয়। তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসক রায়হানকে মৃত ঘোষণা করেন। পরে বিকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় হৃদয়।
সদর হাসপাতালের চিকিৎসক ডা. শাপলা খাতুন বলেন, হাসপাতালে নেয়ার আগেই ওই যুবকের মৃত্যু হয়েছে। আর বিকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হৃদয়।
(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/এলএ)