বুবলীর বলে দেওয়া উচিত সন্তানের বাবা কে: ইকবাল

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৮:২২

তিন দিন ধরে গুঞ্জন, কন্যাসন্তানের মা হয়েছেন চিত্রনায়িকা শবনম ইয়াসমীন বুবলী। খোঁজ চলছে সে সন্তানের বাবার। যদিও বুবলী জানিয়েছেন, শিগগির তিনি সবকিছু পরিষ্কার করবেন। সেই পর্যন্ত ভুল ব্যাখ্যা দিয়ে কাউকে খবর প্রকাশ না করার জন্য অনুরোধ জানিয়েছেন। তবে প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল মনে করেন, বুবলীর দ্রুত বলে দেওয়া উচিত সন্তানের বাবা কে।

বুধবার একটি টেলিভিশন চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে এ কথা বলেন ইকবাল। তিনি বলেন, ‘বুবলীর যত তাড়াতাড়ি সম্ভব বলে দেওয়া উচিত তার সন্তানের বাবা কে। কারণ, ওর একটা মানসম্মান আছে, প্রেস্টিজ ইস্যু আছে। আমরা ধারণা করে অনেক কিছু বলতে পারি যে, ওমুক নায়ক বাবা, তমুক নায়ক বাবা। কিন্তু সেটা রাইট হবে না। রাইট হবে বুবলীর বলাটা।’

ইকবাল বলেন, ‘বুবলী মঙ্গলবার যেটা প্রকাশ করেছে, ও এটা অনেক আগেই করতে পারত। কিন্তু ও ধৈর্য ধরেছে এতদিন। কিন্তু এখন আর সহ্য করতে পারছে না। ওর পিঠ দেয়ালে ঠেকে গেছে।’ বুবলীর প্রশংসা করে ইকবাল বলেন, ‘বুবলী একটা শান্তশিষ্ট ভদ্র মেয়ে। এটা ইন্ডাস্ট্রির সবাই জানে।’ এ সময় বুবলীকে তিনি ছোট বোনের মতো স্নেহ করেন বলেও জানান ইকবাল।

মাঝে ‘পরাণ’ সিনেমার পরিচালক রায়হান রাফির সঙ্গে প্রেমের গুঞ্জন উঠেছিল শবনম বুবলীর। রাফির অফিসে বুবলীর ঘন ঘন যাওয়া-আসার জের ধরে ওই গুঞ্জন ছড়ায়। সে প্রসঙ্গে প্রযোজক-পরিচালক ইকবাল দাবি করেন, ‘রায়হান রাফির সাথে তো ওর (বুবলী) ছয় মাস আগে পরিচয়। ওদের তো একেবারে আপন ভাই আর বোনের মত সম্পর্ক।’

মোহাম্মদ ইকবালের প্রযোজনায় ‘শুটার’, ‘পাসওয়ার্ড’ এবং ‘বীর’ সিনেমা তিনটিতে অভিনয় করেছেন শবনম বুবলী। প্রতিটিতেই নায়ক ছিলেন শাকিব খান। বুবলীর সন্তানের বাবা বলে যাকে ভাবা হচ্ছে। এছাড়া ইকবালের পরিচালনায় বর্তমানে ‘রিভেঞ্জ’ ও ‘বিট্রে’ নামে দুটি সিনেমার কাজ করছেন বুবলী।

এর মধ্যে ‘রিভেঞ্জ’-এর শুটিং শেষ, শুধু একটা গানের কাজ বাকি। অন্যদিকে, ‘বিট্রে’র আর পাঁচ-ছয় দিনের কাজ বাকি আছে বলে জানান প্রযোজক-পরিচালক ইকবাল। এই দুটি সিনেমাতেই বুবলীর নায়ক হিসেবে আছেন জিয়াউল রোশান।

প্রসঙ্গত, গত মঙ্গলবার ফেসবুকে নিজের দুটি ছবি পোস্ট করেন শবনম বুবলী। সেখানে তাকে অন্তঃসত্ত্বা অবস্থায় দেখা যায়। ছবি দুটি ২০২০ সালের, যখন বুবলী আমেরিকায় ছিলেন। ওই ছবি প্রকাশের পর গুঞ্জন চলছে, আমেরিকায় গিয়ে সন্তানের জন্ম দিয়েছেন বুবলী। সেই সন্তানের বাবা তার এক ডজন সিনেমার নায়ক শাকিব খান। জোরেশোরেই চলছে এই গুঞ্জন।

এ প্রসঙ্গে মঙ্গলবারই সংবাদমাধ্যমকে বুবলী বলেন, ‘ব্যাপার তো কিছু একটা আছেই। শিগগির সবকিছু পরিষ্কার করব। শুধু বলব, আমি যেহেতু মুসলিম, তাই সবকিছু শালীনভাবেই হয়েছে। সঠিক সময়ে সবই বলব। সেই সঠিক সময় কবে আসবে তা জানা নেই কারও। তাই প্রযোজক ইকবাল চাইছেন, বুবলী যত শিগগির সম্ভব তার সন্তানের বাবা কে তা প্রকাশ করুক।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :