পিরোজপুরে জাতীয় পার্টির নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন

মঠবাড়িয়া (পিরোজপুর) পিরোজপুর
| আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৯:১১ | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৯:০৭
জাপা নেতা শফিকুল ইসলাম

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় জাতীয় পার্টির নেতা শফিকুল ইসলামকে (৩৫) কুপিয়ে পায়ের গোড়ালি বিচ্ছিন্ন করেছে দুর্বৃত্তরা।

শফিকুল ইসলাম তুষখালী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এবং তুষখালী গ্রামের আইয়ুব আলীর ছেলে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে একটি মামলার হাজিরা দিতে যাওয়ার সময় উপজেলার মঠবাড়িয়া- চরখালী-পাথরঘাটা আঞ্চলিক মহাসড়কের উত্তর মিঠাখালী মৃত ইউসুফ আলী ফরাজী বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

এসময় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে শফিকুলের শরীরের বিভিন্ন স্থানেও জখম করা হয়। গুরুতর আহত শফিকুলকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে তার অবস্থার মারাত্মক অবনতি ঘটলে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে তুষখালী থেকে ভাড়ায় চালিত একটি মোটরসাইকেলে করে মঠবাড়িয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা হাজিরা দিতে যাওয়ার পথে তার পথরোধ করে ৫-৬ জন দুর্বৃত্ত। এসময় দুর্বৃত্তরা শফিকুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বাম পায়ের গোড়ালি বিচ্ছিন্ন করে এবং শরীরের বিভিন্ন অংশে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে সেখানে ফেলে রেখে মাহেন্দ্র যোগে পালিয়ে যায়। এরপর পথচারীরা তাকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে যায়।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত আবাসিক চিকিৎসক ফেরদৌস ইসলাম জানান, শফিকুলের শরীরের ধারালো অস্ত্রের কোপে পেটের ভুড়ি কিছু অংশ বের হয়ে গেছে। পা বিচ্ছিন্ন অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঠবাড়িয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. নুরুল ইসলাম বাদল গণমাধ্যমকে জানান, একটি মামলায় হাজিরা দিতে যাওয়ার সময় শফিকুলের ওপর হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ইতোমধ্যে একজনকে আটক করা হয়েছে। হামলায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। । এ বিষয় মামলা প্রক্রিয়াধীন।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :