রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশ | ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৯:৫৪

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

রাজধানী কমলাপুর এলাকায় অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। তার নাম আব্দুল্লাহ ওরফে বাবু। বৃহস্পতিবার  ভোর চারটার দিকে মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত আব্দুল্লাহর পরিচিত ব্যবসায়ী লিয়াকত মিয়া জানান, তারা গুলিস্তান ট্রেড সেন্টারে ব্যবসা করেন। আব্দুল্লাহ প্রতি মঙ্গলবার মালামাল নিয়ে ভৈরবের একটি হাটে যান। সেখান থেকে বুধবার আবার ঢাকায় ফিরেন।

লিয়াকত মিয়া বলেন, বুধবার দুপুর দেড়টায় সবশেষ তার সাথে কথা হয় তাদের। তখন তিনি জানিয়েছিলেন, বি-বাড়িয়া এক্সপ্রেস নামে একটি বাসে করে ভৈরব থেকে ঢাকায় ফিরছেন তিনি। এরপর বিকেল সাড়ে তিনটার দিকে পুলিশের মাধ্যমে তারা খবর পান কমলাপুর বাস কাউন্টারে অচেতন অবস্থায় পড়ে আছেন আব্দুল্লাহ। তখন সেখান থেকে তাকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করান।

মৃত আব্দুল্লাহ ওরফে বাবুর বাড়ি মুন্সীগঞ্জের টুঙ্গিবাড়ী উপজেলার বেতকা গ্রামে। তিনি পরিবারের সঙ্গে মুগদা মান্ডার প্রথম গলিতে পরিবারসহ থাকেন। বাবুর ছেলে ও স্বজনদের ধারণা, বাসের ভেতর তাকে অচেতন করে তার সঙ্গে থাকা টাকা-পয়সা হাতিয়ে নিয়েছে অজ্ঞানপার্টির সদস্যরা।

এ বিষয়ে কথা হলে মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম জানান, কমলাপুর বাস স্ট্যান্ড থেকে তার স্বজনরা তাকে উদ্ধার করে মুগদা হাসপাতাল নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন বৃহস্পতিবার ভোরে তার মৃত্যু হয়েছে। ওই ব্যক্তি অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে নাকি অসুস্থ হয়ে মারা গেছেন তা ময়নাতদন্তের পর জানা যাবে। এছাড়া বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

খবর পেয়ে হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/এএ/ডিএম)