আরও একটি সন্তান বাবা পেল, স্ত্রী স্বামী পাবেন কি?

প্রকাশ | ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৪:৪২

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

অনেক জল্পনার পর ছেলে এবং ছেলের বাবার নাম প্রকাশ করলেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। শুক্রবার দুপুর ১২টায় ফেসবুকে ছবিসহ একটি পোস্ট দিয়ে জানালেন, তার সন্তান শেহজাদ খান বীরের বাবা ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। কিং খানও অপর একটি পোস্টে সে কথা স্বীকার করে নিয়েছেন। জানালেন, শেহজাদ তার এবং বুবলীর সন্তান।

শাকিব খানের এই ঘোষণার মাধ্যমে আরও একটি সন্তান তার বাবাকে পেল। কিন্তু একজন স্ত্রী তার স্বামীকে পাবেন কি? এমন প্রশ্ন ইতোমধ্যে ঘুরছে নানা মহলে। প্রশ্নটি ওঠার পেছনে যৌক্তিক কারণও আছে। কারণ, গোপনে বিয়ে এবং সন্তান জন্ম দেওয়ার ঘটনা শাকিব খানের জন্য এটাই প্রথম নয়। এর আগে তিনি চিত্রনায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন।

২০০৮ সালের কথা। সে সময় ঢালিউডে গুঞ্জন ছিল যে, শাকিব খান ও অপু বিশ্বাস প্রেম করছেন। কিন্তু আরও এক পা বাড়িয়ে তারা যে বিয়েও করে ফেলেছিলেন, সে খবর কাকপক্ষীও জানতো না। এমন একটি রসালো খবর প্রকাশ পায় ২০১৭ সালে। অপু বিশ্বাস সন্তান আব্রাম খান জয়কে কোলে নিয়ে একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে গিয়ে প্রকাশ করেন সবকিছু।

এর পরের ঘটনা তো সবারই জানা। বিয়ে ও সন্তান জন্মদানের খবর প্রকাশ করার কয়েক মাস না যেতেই নানা অভিযোগ তুলে অপু বিশ্বাসকে তালাকের নোটিশ ধরিয়ে দিয়েছিলেন শাকিব খান। ৯০ দিন পর তাদের তালাক কার্যকর হয়। অপু বিশ্বাসকে স্ত্রীর অধিকার পাওয়া থেকে বঞ্চিত করেছিলেন শাকিব খান। আব্রাম খান জয় তার বাবাকে পেলেও অপু বিশ্বাস পাননি স্ত্রীর মর্যাদা।

এবার তাই বুবলীর বেলায়ও প্রশ্নটা জোরেশোরেই উঠেছে যে, ছেলে শেহজাদকে তো শাকিব খান নিজের ছেলে বলে ঘোষণা দিলেন, কিন্তু বুবলীকে তো স্ত্রী হিসেবে ঘোষণা দেননি। ফেসবুক পোস্টে কিং খান লিখেছেন, শেহজাদ তার এবং বুবলীর সন্তান। কিন্তু তিনি বুবলীকে বিয়ে করেছেন কিনা, তাকে নিয়ে একসঙ্গে সংসার করবেন কিনা, সেই ঘোষণা কিন্তু দেননি।

বুবলীর পারিবারিক সূত্রে খবর, ২০২০ সালের জানুয়ারিতে যুক্তরাষ্ট্রে উড়ে যান অন্তঃসত্ত্বা বুবলী। ওই বছরেরই ২১ মার্চ নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে ছেলে শেহজাদ খান বীরের জন্ম দেন নায়িকা। যার বয়স এখন আড়াই বছর। ঢাকায় বুবলীর বাসায়ই আছে তারকা-পুত্র শেহজাদ। অথচ ক্ষুণাক্ষরেও তা জানতে পারেনি কেউ। অবশেষে প্রকাশ হলো সবই।

এখন দেখার বিষয়, সন্তানের স্বীকৃতির পাশাপাশি শাকিব খানের স্ত্রী হিসেবেও চিত্রনায়িকা বুবলী স্বীকৃতি ও পরিচিতি পান কিনা। নাকি তার পরিণতিও হবে শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাসের মতোই। নানা গুঞ্জন, নানা প্রশ্ন থাকেই, থাকবেও। সবকিছুরই জবাব মিলবে সময় হলেই। আপাতত সেই সময়ের অপেক্ষায় সবাই।

(ঢাকাটাইমস/৩০সেপ্টেম্বর/এজে)