শাকিব খান ও বুবলীর বিচ্ছেদের গুঞ্জন

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৬:১৯

সন্তানের কথা স্বীকার করলেও চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীর সঙ্গে নাকি বর্তমানে কোনো সম্পর্ক নেই চিত্রনায়ক শাকিব খানের। তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে বলে গুঞ্জন। একটি বিশেষ সূত্রে খবর, গত বছর ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমাটির কাজ শুরু আগেই শাকিব-বুবলীর বিচ্ছেদ হয়েছে।

২০১৬ সালে ‘বসগিরি’ দিয়ে শাকিব-বুবলী জুটির যাত্রা শুরু হয়েছিল। ‘লিডার: আমিই বাংলাদেশ’ তাদের শেষ সিনেমা। এর দুটি গানের শুটিং এখনো বাকি। শনিবার (১ অক্টোবর) থেকে সেই কাজ শুরু হওয়ার কথা। গত বছরের ২০ মার্চ শুরু হয়েছিল সিনেমাটি শুটিং। তার কয়েক দিন আগে হয় মহরত।

ওই অনুষ্ঠানে শাকিব খান এবং বুবলী দুজনেই উপস্থিত ছিলেন। কিন্তু কেউ কারও সঙ্গে কথা বলেননি। বিশেষ করে বুবলী ছিলেন মনমরা। শাকিব খানের সঙ্গে আগের সিনেমাগুলোতে অভিনয়ের সময় যে উচ্ছ্বাসটা বুবলীর মধ্যে লক্ষ্য করা যেত, ‘লিডার: আমিই বাংলাদেশ’-এর ক্ষেত্রে তার ছিটেফোটাও ছিল না। তারা একসঙ্গে ফটোশুটও করেননি।

তবে কি বিচ্ছেদ হওয়ার কারণেই ওমন মনমরা ছিলেন বুবলী? দেড় বছর পর তাদের বিচ্ছেদের গুঞ্জনই উঠিয়ে দিল এমন প্রশ্ন। যদিও শাকিব-বুবলীর বিয়ে বা বিচ্ছেদের বিষয়টি এখনো তাদের পক্ষ থেকে নিশ্চিত করা হয়নি। প্রতিবেদন লেখা পর্যন্ত তাদের কোনো মন্তব্যও পাওয়া যায়নি। তাই খবরটি আপাতত গুঞ্জনই থেকে যাচ্ছে।

অনেক জল্পনার পর শুক্রবার দুপুর ১২টায় ফেসবুকে কয়েকটি ছবিসহ পোস্ট দিয়ে চিত্রনায়িকা বুবলী জানান, তার সন্তান শেহজাদ খান বীরের বাবা শাকিব খান। অভিনেত্রী লেখেন, ‘আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।’

নায়িকা আরও লেখেন, ‘শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খানের সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

এর ২০ মিনিট পর শাকিব খানও তার ফেসবুকে একই ভাষায় একটি পোস্ট দিয়ে জানান, শেহজাদ খান বীর তার এবং বুবলীর সন্তান। তবে সন্তানের কথা স্বীকার করলেও কিং খান তার পোস্টে বুবলীর সঙ্গে বিয়ে বা বিচ্ছেদ নিয়ে কিছুই লেখেননি। তাই ঘটনা আসলে কী, তা জানা যাবে দুই তারকা মুখ খুললেই। জানা গেছে, বুবলী শিগগিরই গোটা বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করবেন।

এর আগে ২০০৮ সালে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে গোপনে বিয়ে করেন শাকিব খান। সেই ঘটনা প্রকাশ পায় ২০১৭ সালে। সে সময় সন্তান আব্রাম খান জয়কে কোলে নিয়ে একটি টিভি চ্যানেলে হাজির হন অপু বিশ্বাস। কেঁদে কেঁদে প্রকাশ করেন তার সঙ্গে শাকিব খানের বিয়ে ও সন্তান জন্মদানের কথা। এর কয়েক মাস পরই অপুকে তালাক দেন শাকিব।

শোনা যায়, সে সময় বুবলীর প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন শাকিব খান। এই নায়িকার কারণেই নাকি অপুর দিক থেকে মুখ ফিরিয়েছিলেন শাকিব। ২০১৯ সালের শেষ দিকে বুবলীর অন্তঃসত্ত্বা অবস্থার একটি ছবি ভাইরাল হলে গুঞ্জন ওঠে তিনি শাকিব খানের সন্তানের মা হচ্ছেন। সেই গুঞ্জনকে সত্যি করে যুক্তরাষ্ট্রে গিয়ে ছেলে শেহজাদের জন্ম দেন বুবলী।

(ঢাকাটাইমস/৩০সেপ্টেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :